মঙ্গলবার | ০৭ মে, ২০২৪

মাটিরাঙায় শতাধিক পরিবারের মাঝে সেনাবাহিনীর ঈদ সহায়তা বিতরন
১১ মে, ২০২১ ১১:১৪:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারাদেশের ন্যায় পাহাড়েও ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। আর প্রানঘাতি করোনার প্রভাবে সবচেয়ে বেশী কষ্টে আছে প্রান্তিক জনপদের কর্মহীন মানুষগুলো। এ পরিস্থিতিতে পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে হতদরিদ্র মানুষদের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে গুইমারা রিজিয়নের আওতাধীন মাটিরাঙ্গা সেনা জোন।

পিতৃহারা উহাই মংকে মেডিকেলে ভর্তির সহায়তা করলেন জেলা প্রশাসক
১১ মে, ২০২১ ১১:১৩:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মানুষ মানুষের জন্য এই কথাটা আবারোও প্রমাণ করলো বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। বান্দরবানে জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর থেকে জেলা প্রশাসনকে সুন্দরভাবে পরিচালনার পাশাপাশি এলাকার গরীব ও অসহায়দের বিভিন্ন সহায়তা করছেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

উৎসবের আনন্দ সবাই মিলে ভাগাভাগি বাঙালির আবহমান ঐতিহ্য
১১ মে, ২০২১ ১১:১২:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেছেন, উৎসবের আনন্দ সবাই মিলে ভাগাভাগি বাঙালির আবহমান ঐতিহ্য। করোনা’র বৈশ্বিক বৈরিতায় গত বছরের মতো এবারও পবিত্র ঈদ-উল ফিতর’র আনন্দ উপভোগ করা মানুষের জন্য কঠিন হয়ে

রাঙামাটিতে সেনাবাহিনীর ত্রাণ তৎপরতা অব্যাহত
১১ মে, ২০২১ ০৮:৩০:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভা এলাকা এবং ঘাগড়া ইউনিয়নে অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত মানুষের সেবায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

সম্মানীসহ বিভিন্ন বকেয়া ভাতার দাবিতে উপজেলা চেয়ারম্যানদের সংবাদ সম্মেলন
১১ মে, ২০২১ ০৭:৪৯:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বকেয়া সম্মানী, ভ্রমণ ভাতাসহ বিভিন্ন ভাতা পাওয়ার দাবী জানিয়েছেন রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান তিন পার্বত্য জেলার বিভিন্ন উপজেলার ৪র্থ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা।

রুমায় সেনাবাহিনীর অভিযানে এসএমজি, গুলিসহ মাদক উদ্ধার
১১ মে, ২০২১ ০৭:৪৬:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালিয়ে রাশিয়ার তৈরি দুটি এসএমজি রাইফেল, ১৫ রাউন্ড গুলি, দেশীয় মদ ,আফিমসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনী।

বান্দরবানে শিশুদের খাদ্য সহায়তা দিল সিডিসি
১১ মে, ২০২১ ০৭:৪৪:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভেলপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধীত শিশুদের মধ্যে ফুডরেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

জুরাছড়িতে বিরল প্রজাতির সাম্বার হরিণ উদ্ধার
১১ মে, ২০২১ ০১:৩৭:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির জুরাছড়ি উপজেলার দূর্গম পাহাড়ী অঞ্চল বারুদখোলা গ্রাম থেকে ২/৩ মাস বয়সী একটি বিরল প্রজাতির সাম্বার হরিণের বাচ্চা উদ্ধার করেছে পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগ।

বান্দরবান সেনা জোনের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান
১১ মে, ২০২১ ০১:৩০:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবান সেনা জোনের উদ্যোগে  ১০০ পরিবারকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। রোববার বিকালে বান্দরবান সদরের যৌথ খামার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত মানুষের সেবায়  এ মানবিক  সহায়তা  প্রদান  করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions