শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

সাজেকে অবহেলা আর কুসংস্কারে ২মাসে গেল ৬ প্রাণ !
২৩ মার্চ, ২০২০ ১২:৩৪:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাজেকে ২ মাসে ( ফেব্রুয়ারি মার্চ)  মাসে ছড়িয়ে পড়া ‘হাম’ রোগে আক্রান্ত হয়ে ৫ শিশুর মৃত্যুর ঘটনায় দুটি মেডিকেল টিমের ‘কাজ’ করার মধ্যেই রোববার রাতে আরও এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম গেরেথি ত্রিপুরা(৯)। এনিয়ে সেখানে সাত থেকে বারো বছর ৬ শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছে আরও শতাধিক শিশু। এজন্য স্বাস্থ্য বিভাগের ‘অবহেলা’কে দায়ি করছেন স্থানীয়রা আর আক্রান্তদের ‘কুসংস্কার’কে দায়ি করছে স্বাস্থ্য বিভাগ।

রাঙামাটিতে করোনা প্রতিরোধে প্রশাসনের কঠোর অবস্থান
২৩ মার্চ, ২০২০ ১১:১৩:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাঠে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। এ বিষয়ে প্রশাসনিক সমন্বয় দায়িত্বে রয়েছে জেলা প্রশাসন। প্রবাসীদের হোম কোয়ারেন্টিনে থাকতে বাধ্যতামূলক ব্যবস্থা নেয়া হয়েছে। গত তিন মাসে যেসব প্রবাসী নিজ বাড়িঘরে ফিরেছেন, তাদের সব তথ্য সংগ্রহ করা হয়েছে।

দ্রব্যমুল্যের দাম নিয়ন্ত্রণে বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান
২৩ মার্চ, ২০২০ ১১:১১:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে দ্রব্যমুল্যের দাম নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার সকালে বান্দরবান বাজারের বিভিন্ন মুদি দোকান, চাউলের দোকানে এই অভিযান পরিচালনা করেন বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিমন সরকার।

হোম কোয়ারেন্টিন না মানায় এক প্রবাসীকে জরিমানা
২৩ মার্চ, ২০২০ ১১:০৯:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে হোম কোয়ারেন্টিন না মানায় দুবাই ফেরত এক প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  সোমবার (মার্চ ২৩) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাবিবুল হাসান এ জরিমানা করেন।

বান্দরবানে কোচিং বাণিজ্যে ব্যস্ত শিক্ষক আবুল খায়ের
২৩ মার্চ, ২০২০ ১১:০৬:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারা বিশ্ব যখন করোনা ভাইরাসের আতংকে আতংকিত ঠিক সেই সময়েই ও ছাত্র-ছাত্রীদের কোচিং বাণিজ্যে ব্যস্ত বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আইসিটি  শিক্ষক আবুল খায়ের।

রাঙামাটির বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর মাস্ক বিতরণ
২৩ মার্চ, ২০২০ ০৩:৪২:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতন করতে রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যেগে শহরের ব্যস্ততম বনরুপা এলাকায় মাস্ক বিতরণ করা হয়। রাঙামাটি সেনা রিজিয়নের জি টু আই মেজর মহিউদ্দিন খালেদ মাস্ক বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন।

ছদক ক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ
২৩ মার্চ, ২০২০ ০৩:৪০:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের  বনরূপা ছদক ক্লাবের উদ্যোগে জেলার বৃহত্তম নৌযান ঘাট সমতাঘাট ও আশপাশে এলাকায় মাস্ক বিতরণ করা হয়েছে। পাহাড়ে দুর দুরান্ত থেকে আসা পাহাড়ি বাঙালীদের মাঝে এ মাক্স বিতরণ করা হয়। এসময় মানুষকে করোনা সংক্রমন রোধে সচেতন করা হয়।

রাঙামাটিতে করোনা ভাইরাস সর্ম্পকে সচেতন করতে কলেজ ছাত্রলীগের মাস্ক বিতরণ
২৩ মার্চ, ২০২০ ০৩:৩৯:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদ এবং রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন এবং সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা নির্দেশে  রাঙামাটি বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ছাত্রলীগের পক্ষ হতে করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার জন্য জনগণকে আহবান এবং মাস্ক আর হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions