বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

কাল থেকে বন্ধ থাকছে বুধবার ও শনিবারের হাটবাজার
২৪ মার্চ, ২০২০ ১২:৫৩:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে কাল থেকে বন্ধ হচ্ছে সাপ্তাহিক বাজারদিন বুধবার ও শনিবার এর হাটবাজার, আজ বিকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে রাঙামাটি শহরের ব্যবসায়ীদের সাথে এক বৈঠকে জেলা প্রশাসন এই সিদ্ধান্ত নেয়। বৈঠকে জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদসহ ব্যবসায়ীক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লামা, আলীকদম ও নাইক্ষ্যংছড়ি উপজেলাকে লক ডাউন ঘোষণা করেছে প্রশাসন
২৪ মার্চ, ২০২০ ১২:১৮:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় লামা, আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি উপজেলাকে লকডাউন ঘোষণা করেছে  বান্দরবান জেলা   প্রশাসন।  বান্দরবান জেলার পাশ্ববর্তী চট্টগ্রামের চকরিয়ায় করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হওয়ায় মঙ্গলবার রাত ৮টা থেকে বান্দরবানের তিনটি উপজেলার সঙ্গে সবধরণের যোগাযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বিভিন্ন স্থানে জীবাণু নাশক স্প্রে করেছে রাঙামাটি পৌরসভা
২৪ মার্চ, ২০২০ ১২:১৪:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিভিন্ন যানবাহনে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম অব্যাহত রেখেছে রাঙামাটি পৌরসভা। মঙ্গলবার (২৪ মার্চ) রাঙামাটি পৌরসভার উদ্যোগে দ্বিতীয় দিনের ন্যায় রাঙামাটি পৌরসভা চত্তরে যানবাহনসহ বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে করা হয়।


করোনা ভাইরাস প্রতিরোধে বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে মাঠে নেমেছে সেনাবাহিনী
২৪ মার্চ, ২০২০ ১১:১৪:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনা ভাইরাস প্রতিরোধে বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে আজ বিকাল থেকে মাঠে নেমেছে সেনাবাহিনী। দুপুরে জেলা প্রশাসন কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ ছাড়াও রাঙামাটি সদর জোন কমান্ডার লে; কর্ণেল রফিকুল ইসলাম, রাঙামাটি রিজিয়নের জি টু আই মেজর মহিউদ্দির ফারুক, রাঙামাটির সিভিল সার্জন

বান্দরবানে কোভিড ১৯ প্রতিরোধে স্বেচ্ছাসেবকদের প্রশিক্ষণ
২৪ মার্চ, ২০২০ ১০:২৮:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে কোভিড ১৯ প্রতিরোধে স্বেচ্ছাসেবকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়েছে।  মঙ্গলবার দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদের হলরুমে এই প্রশিক্ষন কর্মশালা অনুষ্টিত হয়।  

যানবাহনে জীবাণু নাশক স্প্রে করছে জেলা প্রশাসন
২৪ মার্চ, ২০২০ ১০:২৪:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ জেলা প্রশাসনের কার্যালয় এবং যানবাহনে জীবাণু নাশক স্প্রে ছিটিয়ে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেছেন।

রাঙামাটিতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে ছাত্র ইউনিয়ন
২৪ মার্চ, ২০২০ ১০:১৩:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য জেলা রাঙামাটিতে নিম্ন আয়ের শ্রমজীবী ও তাদের শিক্ষার্থী সন্তানদের জন্য বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে জেলা ছাত্র ইউনিয়ন। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শহরের বনরূপা বাজার, সমতাঘাট, কাঁঠালতলীসহ বেশ কয়েকটি এলাকায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে সংগঠনটি।

করোনা পরিস্থিতি মোকাবেলায় বান্দরবানে সেনা মোতায়েন
২৪ মার্চ, ২০২০ ০৮:৪৯:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের মত বান্দরবানেও সেনা মোতায়েন হয়েছে। দুপুর থেকে শহরে বিভিন্ন মোড়ে মোড়ে টহল দিতে দেখা যায় সেনা সদস্যদের। টহলরত সেনা সদস্যরা সামাজিক দূরত্ব বজায় রাখতে ও জরুরী প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হতে সচেতনতামূলক মাইকিং করা করছে।

বান্দরবানে সিডিসি এর উদ্যোগে শিশুদের করোনা প্রতিরোধে বিভিন্ন সরঞ্জাম প্রদান
২৪ মার্চ, ২০২০ ০৮:৩২:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান, কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি ) এর উদ্যোগে নিবন্ধিত শিশুদের করোনা প্রতিরোধে বিভিন্ন সরঞ্জাম প্রদান করা হয়েছে ।

খাগড়াছড়িতে করোনা ভাইরাস মোকাবিলায় মাঠে নামলেন জেলা পরিষদ চেয়ারম্যান
২৪ মার্চ, ২০২০ ০৮:২৮:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সারা পৃথিবীর মতো বাংলাদেশেও ধেয়ে আসছে কোভিড-১৯ মহামারী ভাইরাস। এ অবস্থায় খুব দ্রুত লক ডাউনের পথে পার্বত্য জেলা খাগড়াছড়িও। মানুষের মাঝে সচেতনতার চেয়ে আতংকই যেনো বেশি। এই অবস্থায় পর্যটন শহর খাগড়াছড়ি শহর এবং জেলাকে কোভিড-১৯’র বিপর্যয় থেকে মুক্ত ও নিরাপদ রাখতে প্রাতিষ্ঠানিক উদ্যোগের পাশাপাশি নিজেই জীবাণুনাশক গণকার্যক্রমে অংশ

সমাজসেবক রানা চৌধুরীর সহায়তায় মাস্ক ও হাতধোয়ার সাবান পেল ৩শত পরিবার
২৪ মার্চ, ২০২০ ০৭:৪৫:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আতংক বিরাজমান আর এই অবস্থার মধ্যে বান্দরবানের গরীব অসহায় ও দুস্থ ব্যক্তিদের পাশে দাঁড়িয়ে তাদের জন্য করোনা প্রতিরোধে মাস্ক ও হাত ধোয়ার সাবান দিল বান্দরবানের এক সমাজসেবক রানা চৌধুরী।

রাঙামাটি সদরে প্রগ্রেসিভ এনজিও জনবল নিয়োগ দিচ্ছে
২৪ মার্চ, ২০২০ ০৭:৪৫:১৫

রাঙামাটি সদরে প্রগ্রেসিভ এনজিওতে জনবল  নিয়োগ করা হচ্ছে 

কাপ্তাইয়ে যানবাহনে ছাত্রলীগ জীবাণু নাশক স্প্রে করলো
২৪ মার্চ, ২০২০ ০৭:৪০:৫২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ে ছাত্রলীগের উদ্যোগে কাপ্তাই-চট্টগ্রাম সড়কের সকল যানবাহনে করোনা ভাইরাস প্রতিরোধে করা হয়েছে জীবাণুনাশক স্প্রে। মঙ্গলবার (২৪ মার্চ) সকালে এ অভিযানের উদ্বোধন করেন, কাপ্তাই ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল।

আলীকদমে ষ্টুডেন্ট ফোরাম এর উদ্যেগে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরণ
২৪ মার্চ, ২০২০ ০৭:৩৮:৪১

সিএইচটি টুডে ডট কম, আলীকদম (বান্দরবান)। বান্দরবানের আলীকদমে উপজেলা ষ্টুডেন্ট ফোরাম এর উদ্যোগে করোনা ভাইরাস বিস্তার রোধ ও মানুষকে সচেতন করার লক্ষ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।  আলীকদমের বিভিন্ন অলিতে-গলিতে মাস্ক, ও সচেতনতামূলক লিফলেট প্রচার করছে সংগঠনটি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions