শুক্রবার | ১০ মে, ২০২৪

দ্রব্যমুল্যে নিয়ন্ত্রনে রাখতে রাঙামাটি জেলা প্রশাসনের অভিযান
২২ মার্চ, ২০২০ ১২:৪৯:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের বাজারগুলোতে দ্রব্যমূল্য দাম বৃদ্ধির নিয়ন্ত্রণে কালিন্দীপুর, তবলছড়ি, বনরূপা বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে জেলা প্রশাসন। দ্রব্যমূল্যর দাম বেশী নেওয়ার অপরাধে কালিন্দীপুর বাজারে ননী স্টোরকে দুই হাজার টাকা জরিমানা করে মোবাইল কোর্ট। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইসলাম উদ্দিন এই জরিমানা করেন।

করোনা ভাইরাস সর্ম্পকে সচেতন করতে জাসাসের সাবান ও লিফলেট বিতরণ
২২ মার্চ, ২০২০ ১২:৪৭:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে রাঙামাটিতে জাতীয়বাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা(জাসাস)    বিনামূল্যে সাবান ও লিফলেট বিতরন করেছে।

দ্রব্যমুল্যের দাম নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়
২২ মার্চ, ২০২০ ১২:০০:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে দ্রব্যমুল্যের দাম নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে । রবিবার বিকালে বান্দরবান বাজার ও বালাঘাটা বাজারের মুদি দোকান, চাউলের দোকান ও বিভিন্ন দোকানে এই অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান।

খাগড়াছড়িতে অবৈধভাবে চাল মজুদ করায় খাদ্য কর্মকর্তা আটক
২২ মার্চ, ২০২০ ১১:৫১:৫১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় সরকারি খাদ্য গুদামে অবৈধভাবে চাল মজুদ করার অভিযোগ মেরুং খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সরোয়ার হোসেনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।

লামায় অজ্ঞাত রোগে আক্রান্ত রোগীরা হামে আক্রান্ত : সিভিল সার্জন
২২ মার্চ, ২০২০ ০৮:৪৭:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে লামায় অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগীরা হামে আক্রান্ত  হয়েছে বলে জানান বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা।

বান্দরবানের গুরুত্বপূর্ন স্থানে এন্টিসেপটিক স্প্রে করবে জেলা পরিষদ
২২ মার্চ, ২০২০ ০৮:৩৯:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস ঠেকাতে বান্দরবানের জনগুরুত্বপূর্ণ স্থানে এন্টিসেপটিক স্প্রে করার উদ্যোগ গ্রহণ করা হবে এমনটাই জানিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

রোয়াংছড়িতে পাথর চাপায় এক শ্রমিকের মৃত্যু
২২ মার্চ, ২০২০ ০৮:৩৬:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে অবৈধভাবে পাথর উত্তোলনের সময় পাথর চাপায় মো: জোবায়ের (৩৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে,এসময় আরও একজন শ্রমিক আহত হয়েছে ।

রাঙামাটিতে আইন না মানায় এক প্রবাসীকে জরিমানা, হোম কোয়ারেন্টাইনে ৮২জন
২২ মার্চ, ২০২০ ০৬:২৬:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে  হোম কোয়ারেন্টাইন আইন অমান্য করে যত্র তত্র ঘুরে বেড়ানোয় বিদেশ ফেরত ১জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

রাঙামাটিতে ছাত্রলীগের লিফলেট ও মাক্স বিতরন
২২ মার্চ, ২০২০ ০৬:২৫:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের পাশাপাশি ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে কাপ্তাই প্রেস ক্লাবের প্রচারণা
২২ মার্চ, ২০২০ ০৬:২৩:৩২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ করা হয়েছে। রোববার (২২ মার্চ) সকালে উপজেলার বিভিন্ন কমপ্লেক্স ও কাপ্তাই চট্টগ্রাম সড়কের বিভিন্ন দোকান ও সরকারী অফিসে এই প্রচারণা চালানো হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions