সোমবার | ২০ মে, ২০২৪

বান্দরবানে ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ
২১ মার্চ, ২০২০ ১২:৩৭:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে  করোনা ভাইরাস বিষয়ে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে বান্দরবান বাজার এলাকায় সাধারণ মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছে বান্দরবান জেলা ছাত্রলীগ। 

করোনা নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে খাগড়াছড়িতে আটক ২
২১ মার্চ, ২০২০ ১২:৩৪:৪৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে খাগড়াছড়িতে একজনের মৃত্যুর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে গুজব ছড়ানোর অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে দীঘিনালা ও মানিকছড়ি থানা পুলিশ তাদের আটক করে।

বান্দরবানে গাঁজা সেবনকালে আটক ৪
২১ মার্চ, ২০২০ ১২:২৭:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে উঠতি বয়সী যুবকদের অনেকেই মাদকাগ্রস্থ হয়ে পড়েছে  এমন অভিযোগ রয়েছে বহু আগে থেকেই । শনিবার দুপুরে এমন একটি অভিযোগের ভিক্তিতে অভিযান পরিচালনা করে বান্দরবান শহরের রাজারমাঠ থেকে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করে বান্দরবান সদর থানার পুলিশ।


কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ দোকানীকে জরিমানা
২১ মার্চ, ২০২০ ১২:১৬:৩১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের নতুন বাজার এলাকায় করোনা ভাইরাসকে পুঁজি করে ক্রেতাদের নিকট থেকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী অতিরিক্ত মূল্যে বিক্রয়ের অপরাধে ৪ দোকানী থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

রাঙামাটিতে বিদেশ ফেরত ২৬৭জন, হোম কোয়ান্টাইনে ৪৫জন
২১ মার্চ, ২০২০ ০৭:৫৫:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলায় বিশে^র বিভিন্ন দেশ হতে ১লা মার্চ থেকে ২১ মার্চ পর্যন্ত ২৬৭ জন ফিরলেও হোম কোয়ান্টাইনে রয়েছেন ৪৫জন, বাকিরা কোথায় এমন প্রশ্ন ঘুর পাক খাচ্ছে স্থানীয়দের মাঝে। তবে পুলিশ বলছে ইমিগ্রেশন থেকে পাওয়া তালিকা ধরে তারা অনেককে খুজে পেলেও অনেকের ঠিকানা না থাকায় খুঁজতে বেগ পেতে হচ্ছে।

বান্দরবানে দ্রব্যমুল্যের দাম নিয়ন্ত্রনে ভ্রাম্যমান আদালতের অভিযান
২১ মার্চ, ২০২০ ০৭:৫২:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস আতঙ্কে বান্দরবানে নিত্যপণ্য কেনার হিড়িক পড়েছে ,আর এই সুযোগে প্রায় প্রতিটা পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে ব্যবসায়ীরা, এমন অভিযোগের ভিত্তিতে বান্দরবান বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয় ।

খাগড়াছড়িতে করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রশাসনের নানা তৎপরতা
২১ মার্চ, ২০২০ ০৬:৫৯:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় স্থানীয় প্রশাসনের তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে। বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মীরা মাঠে কাজ করছেন।

রাঙামাটিতে আইন অমান্য করায় ১জনকে জরিমানা ৩জনকে সর্তক করলো মোবাইল কোর্ট
২১ মার্চ, ২০২০ ০৬:২২:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে  হোম কোয়ারেন্টাইন আইন অমান্য করে যত্র তত্র ঘুরে বেড়ানোয় বিদেশ সৌদি আরব ফেরত ১জনকে জরিমানা, ৩জনকে সর্তক করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত, আজ সকালে রাঙামাটি শহরের আমানতবাগ এলাকায় সৌদি

সরবরাহ কমে যাওয়ার আশষ্কায় বান্দরবানে নিত্যপণ্য কেনার হিড়িক, দ্রব্যমুল্যের উর্ধগতি
২১ মার্চ, ২০২০ ০৬:১৯:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সরবারহ কমে যাওয়ার আশষ্কায় বান্দরবানে নিত্যপণ্য কেনার হিড়িক পড়েছে ,আর এই সুযোগে প্রায় প্রতিটা পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে ব্যবসায়ীরা। এদিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বাজার নিয়ন্ত্রণে প্রশাসনের নজরদারী  আরো বাড়ানো দাবী  জানিয়েছে স্থানীয়রা।


বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও করোনা ভাইরাস রোধে সমবেত প্রার্থনা
২১ মার্চ, ২০২০ ০৬:১৭:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী এবং করোনা ভাইরাস রোধে আলোচনা সভা ও সমবেত প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।


FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions