শুক্রবার | ১৭ মে, ২০২৪

শহরের ১৪ টি পূজা মন্ডপকে পৌরসভার অনুদান বিতরণ
০৩ অক্টোবর, ২০১৯ ১১:১৭:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার ১৪ টি পূজা মন্ডপ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এবং রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদকে অনুদান প্রদান করেছে রাঙামাটি পৌরসভা।

গ্রামীণ জনগোষ্ঠীর সামাজিক ও অর্থনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠিত
০৩ অক্টোবর, ২০১৯ ০৭:৫১:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গ্রামীণ জনগোষ্ঠীর সামাজিক, প্রাতিষ্ঠানিক ও অর্থনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মমতাময়ী ও মমতাময় পুরষ্কার পেলেন মাথুই মার্মা ও রুপন বড়ুয়া
০৩ অক্টোবর, ২০১৯ ০৭:৫০:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মধ্যম পাড়ায় বৃদ্ধ শশুর শাশুড়ির সেবা যত্ন করে মমতাময়ী পুরষ্কার লাভ করেছেন ৩৩ বছর বয়সি মিসেস মাথুই মার্মা। অসুস্থ্য বৃদ্ধ মায়ের সেবা করে স্বীকৃতি স্বরূপ পুরষ্কার পেয়েছেন জেলা সদরের মধ্যম পাড়া এলাকার ৫৫ বছর বয়সি রুপন বড়–য়া।

ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে বালিকা ফুটবল টিমের জন্য খেলাধুলা সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসক
০৩ অক্টোবর, ২০১৯ ০৫:৫৩:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি কাউখালী ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে বালিকা ফুটবল টিমের জন্য খেলাধুলা সামগ্রী, তাদের হোস্টেলের জন্য খাবার ও নগদ অর্থ বিতরণ করেছেন রাঙামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ।

শিশু ও নারীর উন্নয়নে সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত
০৩ অক্টোবর, ২০১৯ ০৫:৫২:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শিশু ও নারীর উন্নয়নে সচেতনতা বৃদ্ধির লক্ষে দিনব্যাপী এক প্রশিক্ষণ অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা তথ্য অফিসের আয়োজনে সদর উপজেলার ২ নং কুহালং ইউনিয়ন পরিষদের হলরুমে এই প্রশিক্ষণ অনুষ্টিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions