বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

শহরের ১৪ টি পূজা মন্ডপকে পৌরসভার অনুদান বিতরণ

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০১৯ ১১:১৭:৩৭ | আপডেটঃ ১১ এপ্রিল, ২০২৪ ০৪:৫৮:৫৩  |  ১০৮৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার ১৪ টি পূজা মন্ডপ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এবং রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদকে অনুদান প্রদান করেছে রাঙামাটি পৌরসভা।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় রাঙামাটি পৌরসভার সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে অনুদানের চেক হস্তান্তর করেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী ও প্যানেল মেয়র জামাল উদ্দিন। এসময় রাঙামাটির পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

রাঙামাটি পৌর সভার পক্ষ হতে প্রতিটি মন্দিরকে ৫ হাজার টাকা ১৪টি পূজা মন্ডপে সর্বমোট মোট ৭০ হাজার টাকা ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদকে ১০ হাজার টাকা করে সর্বমোট ২০টাকা অনুদান প্রদান করা হয়।
 
অনুদান প্রদান অনুষ্ঠানে রাঙামাটি পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দসহ রাঙামাটি পৌর পরিষদের সদস্যবৃন্দ এবং অন্যান্য মঠ-মন্দিরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, জঙ্গীবাদী গোষ্ঠী আসন্ন শারদীয়া দূর্গোৎসব ঘিরে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। এ জন্য তিনি মন্দির পরিচালনা কমিটির দায়িত্বশীল ও স্বেচ্ছাসেবকদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

স্বাধীন এই বাংলাদেশে জঙ্গীবাদ কখনোই কাম্য নয়। যারা এই জঙ্গীবাদ সৃষ্টি করছে তারা দেশের স্বাধীনতাকে অস্বীকার করে। তারা সকল ধর্মের অনুষ্ঠানে বিশৃঙ্খলা করতে সব সময় প্রস্তুত থাকে তাই আইন শৃঙ্খলার পাশাপাশি তাদের প্রতি লক্ষ্য রাখার আহবান জানান তিনি।

চেক বিতরণের আগে সনাতনী নেতৃবৃন্দের কাছ থেকে পৌর মেয়র পূজা মন্ডপগুলোর সমস্যাদি শুনেন। মন্দির প্রতিনিধিরা তাদের নিজ নিজ নিজ এলাকার সমস্যাগুলো তুলে ধরেন। পরে মেয়র মন্দিরগুলোর বিভিন্ন ছোটখাট সমস্যা সমাধানের আশ্বাস দেন।


 
রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions