শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
রাঙামাটি কাউখালীর

ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে বালিকা ফুটবল টিমের জন্য খেলাধুলা সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসক

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০১৯ ০৫:৫৩:১৪ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ১১:৩৯:৫৬  |  ১৫৬০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি কাউখালী ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে বালিকা ফুটবল টিমের জন্য খেলাধুলা সামগ্রী, তাদের হোস্টেলের জন্য খাবার ও নগদ অর্থ বিতরণ করেছেন রাঙামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ।

বৃহস্পতিবার দুপুরে  বিদ্যালয়ে গিয়ে তিনি এ ক্রীড়া সামগ্রী ও অর্থ বিতরণ করেন। এ সময় জেলা প্রশাসক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলেন। জেলা প্রশাসক বলেন, ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবলাররা বাংলাদেশের মুখ উজ্জল করেছে। এখনো করে যাচ্ছে।

আনুচিং মনিকা, আনাই, রুপনা তারা ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের হোস্টেলে থেকে পড়াশুনার পাশাপাশি খেলাধুলা চালিয়ে গিয়ে তারা এখন জাতীয় দলের হয়ে খেলে একের পর এক আর্ন্তজাতিক  সাফল্য অর্জন করে সারা বিশে^ দেশের মুখ উজ্জল করছে।

ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে থেকে আরো প্রতিভাবান মহিলা ফুটবলার তৈরিতে জেলা প্রশাসকের পক্ষ থেকে সহযোগীতা অব্যাহত থাকবে ঘোষণা দেন। প্রতি মাসে বিদ্যালয়ের বালিকা ফুটবল দলের জন্য খাবার বাবদ অর্থ বা খাদ্যশষ্য  দেওয়ার আশ^াস দেন।

এ সময় কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা শতরুপা তালুকদার, ঘাগড়া ইউনিয়ের চেয়ারম্যান জগদিশ চাকমা, , রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদত শফিউল আজম, ঘাগড়া কলেজের অধ্যক্ষ শ্যামল মিত্র চাকমা, ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্রা দেওয়ান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত পার্বত্য চট্টগ্রামে দুর্গম এলাকার প্রতিভাবান বালিকা ফুটবলারদের  ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের হোস্টেলে রেখে বিনা বেতনে পড়ার সুযোগ করে দিয়ে আসছিল বিদ্যালয় কর্তৃপক্ষ। এ হোস্টেলে অবস্থান করে পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় অনুশীলনের ব্যবস্থা করা হয়। এ হোস্টেল থেকে বর্তমানে ৬ জন  বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের হয়ে খেলছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions