মঙ্গলবার | ৩০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে পৌর আওয়ামীলীগের সহ সভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল
২৩ মে, ২০১৯ ০৭:২৬:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর আওয়ামীলীগের সহ সভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বান্দরবান জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

সন্ত্রাসীদের ধরতে রাজবিলা ও কুহালং ইউনিয়নে পুলিশের সাঁড়াশী অভিযান
২৩ মে, ২০১৯ ০৭:২২:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে রাজবিলা ইউনিয়নে সম্প্রতি খুন,অপহরণ ও চাঁদাবাজদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় পুলিশের সাঁড়াশি অভিযান পরিচালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে এই সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়।

রাঙামাটিতে সন্ত্রাস গুম, খুন, ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বাঙালী ছাত্র পরিষদের মানববন্ধন (ভিডিওসহ)
২৩ মে, ২০১৯ ০৬:২৭:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য অঞ্চলে চলমান সন্ত্রাস গুম, খুন, অপহরন, মুক্তিপন, চাঁদাবাজি ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে রাঙামাটিতে বাঙালী ছাত্র পরিষদের সমাবেশ ও মানববন্ধন করেছে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ। আজ বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নানিয়ারচর গাছ ভর্তি ট্রাক উল্টে নিহত ১ আহত-১
২৩ মে, ২০১৯ ০৬:২৫:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে গাছ ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত ও একজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ সকালে জেলার নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ১৮নং টিলায় গাছ ভর্তি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মারাত্বক ভাবে দুর্ঘটনায় পতিত হয়। এতে ২জন গুরুতর আহত হলে তাদের প্রথমে রাঙামাটি সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বান্দরবান পৌরসভার সাবেক কমিশনারকে অপহরণ : আওয়ামীলীগের বিক্ষোভ
২৩ মে, ২০১৯ ০৩:৪১:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলার উজি হেডম্যান পাড়া থেকে বান্দরবান পৌরসভার ৫ নং ওয়ার্ডের সাবেক কমিশনার চথোয়াই মং মার্মাকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা।

বান্দরবানে সুবিধা বঞ্চিতদের সাথে পার্বত্যমন্ত্রীর ইফতার
২৩ মে, ২০১৯ ০১:৪৯:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সুবিধা বঞ্চিত খেটে খাওয়া শ্রমজীবী রোজাদারদের সাথে ইফতার করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদৃর উশৈসিং এমপি।

লক্ষ্মীছড়ি থেকে ১০ দিন ধরে চাকমা কিশোরী নিখোঁজ
২৩ মে, ২০১৯ ০১:৪৬:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জেলার লক্ষ্মীছড়ি উপজেলার মেম্বার পাড়া থেকে এক রুপালী চাকমা নামের কিশোরী ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ২২ মে (বুধবার) কিশোরীর বড়ো ভাই সুরেশ বাবু চাকমা লক্ষ্মীছড়ি থানায় একটি সাধার ডাইরী রুজু করেন (যার নাম্বার ৬৯৭, তাং ২২.০৫.২০১৯ইং)।

কাপ্তাইয়ে অস্ত্রসহ সন্ত্রাসী আটক
২৩ মে, ২০১৯ ০১:৪৫:৪৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানা পুলিশের বিশেষ অভিযানে রুচ্চুমং মারমা (৩২) নামক স্থানীয় এক শীর্ষ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। বাঙ্গালহালিয়ার বিহার পাড়া এলাকায় অভিযান চালিয়ে এসময় তার থেকে ১টি দেশীয় অস্ত্র ও ২রাউন্ড কর্তুজও উদ্ধার করা হয়েছে বলে জানা যায়।

পার্বত্য এলাকায় শিক্ষার মান উন্নয়নে সরকার কাজ করছে : শিক্ষামন্ত্রী
২৩ মে, ২০১৯ ০১:৪৪:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকা আর শিক্ষা ক্ষেত্রে পিঁছনে পড়ে থাকবে না,পাহাড়ের জন্য যা যা প্রয়োজন বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার প্রতিশ্রুতিতে আগামী দিনে বাস্তবায়িত হবে এমনটাই মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি এমপি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions