রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০১৯

বান্দরবানে সুবিধা বঞ্চিতদের সাথে পার্বত্যমন্ত্রীর ইফতার

প্রকাশঃ ২২ মে, ২০১৯ ১১:৪৯:১১ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:৪৭:৩২  |  ২৯৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সুবিধা বঞ্চিত খেটে খাওয়া শ্রমজীবী রোজাদারদের সাথে ইফতার করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদৃর উশৈসিং এমপি।

২২ মে বুধবার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বান্দরবান জেলা ছাত্রলীগ আয়োজিত মাসব্যাপী ইফতার মাহফিলের ১৬তম দিনে শতাধিক খেটে খাওয়া শ্রমজীবী রোজাদারের সাথে ইফতারে অংশ নেন তিনি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বান্দরবান বাজার আওয়ামী লীগের সভাপতি আবু নাসের, ৮নং পৌর কাউন্সিলর হাবিবুর রহমান খোকন, বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

বীর বাহাদুর এমপির সৌজন্যে সুবিধা বঞ্চিত শ্রমজীবী রোজাদারদের জন্য পুরো রমজান মাসজুড়ে ইফতার মাহফিলের আয়োজন করে বান্দরবান জেলা ছাত্রলীগ। পহেলা রমজান থেকে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে শুরু হওয়া এ ইফতার মাহফিলে প্রতিদিন শতাধিক রোজাদারদের জন্য ইফতারের ব্যবস্থা করা হয়।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ বলেন, খেটে খাওয়া গরীব অসহায় মানুষের জন্য এ ইফতারের আয়োজন পুরো রমজান মাসজুড়ে এটি চলবে। বিগত কয়েক বছর ধরে জেলা ছাত্রলীগ এইফতার মাহফিলের আয়োজন করে আসছে এবং ভবিষতেও এ ধারা অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions