সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

ছাত্রলীগের দু পক্ষের সংঘর্ষে আহত ২; ঘরে হামলা; লুটপাটের অভিযোগ
২৩ অগাস্ট, ২০১৮ ১০:২৩:৩৪

সিএইচটি টুডে  ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে দুজন। এ সংঘর্ষকে কেন্দ্র করে বৃহস্পতিবার বেলা ২ টার দিকে  পুরাতন বাস স্টেশন এলাকায় পৌর কলোনীতে বাড়িঘরে হামলা ভাংচুর করা হয়েছে। ভাংচুর করে লুটপাটের অভিযোগ করেছে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন।

ঈদ উল আযহাতে পর্যটকে মুখরিত বান্দরবানের পর্যটন স্পট
২৩ অগাস্ট, ২০১৮ ০৬:৪৫:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঈদের ছুটিতে পর্যটকের ভিড়ে মুখরিত হয়ে ওঠেছে পার্বত্য জেলা বান্দরবান। সবুজ পাহাড় আর নীল আকাশ দেখতে প্রকৃতি প্রেমী মানুষের ঢল নেমেছে পাহাড় ঘেরা বান্দরবানের বিভিন্ন পর্যটন কেন্দ্রে । প্রতিবারের মত এবারে ও ঈদুল আযহা উপলক্ষে জেলা শহরের পর্যটনকেন্দ্র মেঘলা, নীলাচল, শৈলপ্রপাত, চিম্বুক, নীলগিরিসহ বিভিন্ন পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকের ভীড়ে মুখরিত হয়ে ওঠেছে। ঈদের ছুটিকে ঘিরে দেশের নানান প্রান্তের পর্যটকের কোলাহলে এখন পর্যটনস্পটগুলো মুখরিত।

রাঙামাটিতে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত, আহত-২
২৩ অগাস্ট, ২০১৮ ০৬:৩৯:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের প্রবেশমুখ মানিকছড়িতে পাহাড়িকা বাস ও মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। পাহাড়িকা বাসের নীচে মোটর সাইকেল চাপায় ঘটনাস্থলেই শাহেদ নামের এক যুবক নিহত হয়েছে।  বৃহস্পতিবার পৌনে বারোটার সময় এই সড়ক দূর্ঘটনায় ঘটে।

বাঘাইছড়িতে জেএসএস (এমএন লারমা) সমর্থক মিশন চাকমাকে গুলি করে হত্যা
২৩ অগাস্ট, ২০১৮ ০৬:৩৭:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় মিশন চাকমা (৩২) নামে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএনলারমা)’র এক কর্মীকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ। বুধবার ঈদুল আযহার দিনশেষে রাত সাড়ে দশটার দিকে উপজেলার বঙ্গলতলি ইউনিয়নে নিজ বাসায় এসে একদল সশস্ত্র সন্ত্রাসী গুলি করে হত্যা করে চলে যায় বলে নিশ্চিত করেছেন বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আমির হোসেন।

খাগড়াছড়িতে ৭ খুনের আসামীদের গ্রেফতার দাবি, ১২ ছাত্র-নারী-যুব সংগঠনের
২৩ অগাস্ট, ২০১৮ ০১:২৮:০৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  ১২ ছাত্র-নারী-যুব সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে খাগড়াছড়িতে তপন চাকমা, এল্টন চাকমা ও পলাশ চাকমাসহ ৭ খুনের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অনতিবিলম্বে খুনীদের গ্রেফতারের দাবি জানান।

শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সকলকে এগিয়ে আসার আহ্বান
২৩ অগাস্ট, ২০১৮ ০১:২০:০৭

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল-আযহা। ঈদুল-আযহা বছরে দুটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন। এই ত্যাগের মহিমার দিনে বিগত বছরের সকল গ্লানি মুছে ফেলে  আগামী দিনে সুন্দর ও শান্তিময় পরিবেশ বজায় রাখতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন জুরাছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল কেএম ওবায়দুল হক পিএসসি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions