মঙ্গলবার | ১৪ মে, ২০২৪

রাঙামাটিতে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত, আহত-২

প্রকাশঃ ২৩ অগাস্ট, ২০১৮ ০৬:৩৯:৫৫ | আপডেটঃ ০৫ মে, ২০২৪ ০৭:৫৬:৫৭  |  ২৪৪৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের প্রবেশমুখ মানিকছড়িতে পাহাড়িকা বাস ও মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। পাহাড়িকা বাসের নীচে মোটর সাইকেল চাপায় ঘটনাস্থলেই শাহেদ নামের এক যুবক নিহত হয়েছে।  বৃহস্পতিবার পৌনে বারোটার সময় এই সড়ক দূর্ঘটনায় ঘটে।

নিহত এই যুবকের গ্রামের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মলার হাট ইউনিয়নে। এই ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়েছে। তারা হলেন-সুমন (২২) ও সোহেল(২৬)। গুরুতর আহত দুইজনকে উন্নত চিকিৎসার চট্টগ্রাম মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়েছে রাঙামাটি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গেছে, হতাহতরা সকলেই রাগুনিয়া উপজেলার মলার হাট এলাকার বাসিন্দা। ঈদের ছুটি উদযাপনে তারা ৭জন বন্ধু তিনটি মোটর সাইকে করে রাঙামাটিতে ঘুরতে এসেছিলো। আসার পথেই তারা মানিকছড়িতে এই দূর্ঘটনার শিকার হয়।

স্থানীয়রা জানান, বাসটি চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিলো কিন্তু হঠাৎ বাসটি নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। অপর দিক থেকে ৩টি মোটর সাইকেল আরোহী ও একটি সিএনজি আসছিলো। তখনে মুখোমুখি সংঘর্ষ হয়।


রাঙামাটি হাসপাতালের কর্মরত চিকিৎসক দীপংকর ভট্টাচার্য্য জানান, ঘটনাস্থলে একজন মারা গেছে, আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions