বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

জুয়েল চাকমা জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন
১৯ জুলাই, ২০১৮ ১০:০৬:০৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। উদীয়মান তরুণ আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন।

নানিয়ারচরের উপ নির্বাচনে থাকছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা
১৯ জুলাই, ২০১৮ ০৯:১১:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে উপজেলা চেয়ারম্যান পদে সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশে নেয়া হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। কঠোর ও নিশ্চিদ্র নিরাপত্তায় নামছে র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসার, সেনাবাহিনীসহ যৌথবাহিনী। এ নির্বাচন অনুষ্ঠিত হবে ২৫ জুলাই। উপজেলা ও জেলা নির্বাচন অফিস এসব তথ্য জানিয়েছে।

অপহৃত তিন ব্যবসায়ীকে উদ্ধারসহ পাহাড়ে চাঁদাবাজি-গুম-খুন বন্ধের দাবী
১৯ জুলাই, ২০১৮ ০৭:০৫:২৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গার তিন বাঙ্গালি ব্যবসায়ীকে উদ্ধার , পাহাড়ে আঞ্চলিকদলগুলোর চাঁদাবাজী, গুম, খুন বন্ধের দাবীতে খাগড়াছড়িতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বন্ধকালীন সময়ে মাছ শিকার না করার আহবান
১৯ জুলাই, ২০১৮ ০৭:০৩:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘‘ স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’’ এ স্লোগানে রাঙামাটিতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, মাছের পোনা অবমুক্ত ও উদ্বোধনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মাছ উৎপাদন অতীতের সকল রেকর্ড ছাড়িয়ে গেছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
১৯ জুলাই, ২০১৮ ০৬:৫৮:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  র‌্যালী ,আলোচনা সভা, মৎস্য পোনা অবমুক্তকরনের মধ্যদিয়ে খাগড়াছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ পালন শুরু হয়েছে।

“নদী ,খাল,ছড়া ও বিলে মাছ চাষ বাড়াতে হবে”
১৯ জুলাই, ২০১৮ ০৬:৫৫:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ ”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন শুরু হয়েছে ।

নানিয়ারচরে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
১৯ জুলাই, ২০১৮ ০৬:৫৪:০৬

সিএইচটি টুডে ডট কম, নানিয়াচর (রাঙামাটি)। সারা দেশের ন্যায় নানিয়ারচর উপজেলাতেও জাতীয় মৎস্য সপ্তাহ-১৮পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাঘাইছড়ির ১৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫ হাজার চারা রোপন
১৯ জুলাই, ২০১৮ ০৪:২৮:৫০

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। আজ বুধবার সকালে  সারা দেশের ন্যায় ৩০লক্ষ শহীদের স্বরণে বাঘাইছড়িতে ও উপজেলা মিলনায়তনের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে কিশালয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে শেষ হয়।

কাপ্তাইয়ে ফলদ বৃক্ষ প্রদর্শনী মেলা জনশুন্য, ক্রেতা নেই
১৯ জুলাই, ২০১৮ ০১:২৮:৫৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের বড়ইছড়ি এলাকায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষরোপন পক্ষ ও জাতীয় ফল প্রদর্শনী মেলা প্রতিবারের ন্যায় অনুষ্ঠিত হয়েছে এবছরও। মেলাটি ১৭জুলাই উদ্বোধনের মাধ্যমে কার্যক্রম শুরু হয়। প্রদর্শনীটি ১৯ জুলাই (বৃহস্পতিবার) শেষ হওয়ার কথা রয়েছে।

পরিবেশ ও মানব জীবনে বৃক্ষের ভূমিকা অপরিসীম: বীর বাহাদুর
১৯ জুলাই, ২০১৮ ০১:২৬:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা জননেত্রী শেখ হাসিনা আজ ত্রিশ লক্ষ শহীদের স্মরণে বাংলাদেশের প্রতিটি জেলা ত্রিশ লক্ষ বৃক্ষ রোপনের উদ্বোধন করেন। বৃক্ষ প্রাকৃতিক সৌন্দর্য্যের একটি গুরুত্বপূর্ণ উপাদান, কারণ এরা ভূমিক্ষয় রোধ করে এবং এদের পত্রপল¬বের নিচে আবহাওয়া-সুরক্ষিত বাস্তুসংস্থান তৈরি করে। বৃক্ষ অক্সিজেন তৈরি ও বাতাস থেকে কার্বন ডাই অক্সাইড দূরীকরণ এবং ভূমি তাপমাত্রা নিয়ন্ত্রণেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

কাপ্তাইয়ে ৪১ বিজিবি ১০হাজার চারা রোপন করবে
১৯ জুলাই, ২০১৮ ০১:২৪:৫১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ওয়া¹াছড়া ৪১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধিনায়ক লে কর্ণেল মোহাম্মদ শহীদুল ইসলাম (পিএসসি) বলেছেন, কাপ্তাই বিজিবির আওতাধীন সকল বিওপি ও ক্যাম্পগুলোতে আগামী ১সপ্তাহের মধ্যে রোপন করা হবে বিভিন্ন প্রজাতির ন্যূনতম ১০হাজার চারা। প্রতিটি সৈনিক ৫টি করে চারা রোপন করবেন।

নানিয়ারচরে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন
১৯ জুলাই, ২০১৮ ০১:২৩:২৭

সিএইচটি টুডে ডট কম, নানিয়াচর (রাঙামাটি)। সারা দেশব্যাপী  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত বৃক্ষরোপন কর্মসূচি নানিয়ারচরেও পালন করা হয়। ত্রিশ লক্ষ শহীদের স্বরনে ত্রিশ লক্ষ চারা রোপন কর্মসূচির অংশ হিসেবে আজ নানিয়ারচর উপজেলা পরিষদে, কলেজ,  বিভিন্ন

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions