শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

সংস্কারবাদী দুই সংগঠনের ৪জনের ইউপিডিএফে যোগদান (ভিডিওসহ)
২০ জুলাই, ২০১৮ ০৯:২১:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সংস্কারবাদী দুটি আঞ্চলিক দলের ৪জন সশস্ত্র সদস্য  ইউপিডিএফে যোগ দিয়েছে। শুক্রবার দুপুরে কতুকছড়ির একটি বাসায় সংবাদ সম্মেলন করে তারা যোগদান করার কথা জানায়।

পার্বত্য এলাকার উন্নয়নে বর্তমান সরকারের বিকল্প নেই
২০ জুলাই, ২০১৮ ০৯:০৩:৫০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল চাকমা বলেছেন, দেশ স্বাধীনের পর থেকে বেশিরভাগ সময় যাঁরা দেশের শাসন ক্ষমতায় ছিলেন, তাঁরা ধর্মীয় ও জাতিগত সংখ্যালঘুদের মেরুদ- ভেঙ্গে দেয়ার চেষ্টা করেছেন। কিন্তু বঙ্গবন্ধু কন্যা যখনি ক্ষমতায় এসেছেন তখনি সংখ্যালঘুদের সার্বিক উন্নয়নে প্রতিজ্ঞাবদ্ধ ছিলেন।

মুন্নি বড়ুয়ার বাৎসরিক সংঘদান অনুষ্ঠিত
২০ জুলাই, ২০১৮ ০৯:০১:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পরিবার পরিকল্পনা বিভাগে কর্মরত পাহাড় ধসে মর্মান্তিকভাবে নিহত মুন্নী বড়ুয়ার বাৎসরিক সংঘদান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান সদরের মধ্যম পাড়ায় মুন্নি বড়ুয়ার বাসভবনে এই বাৎসরিক সংঘ,অষ্ঠপরিস্কার দান,নবগ্রহ ,পরিত্রাণ পাঠ,বুদ্ধ পূজা ,সীবলী পূজা ও বর্ষাবাস চীবর দান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

এক নজরে রাঙামাটির এইচএসসির ফলাফল, জিপিএ-৫ পেয়েছে ১জন
২০ জুলাই, ২০১৮ ০২:৩৪:১৮

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বৃহস্পতিবার দুপুরে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সচিবালয়ে সংবাদ সম্মেলনে ফল প্রকাশ করেন।

উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন বীর বাহাদুর
২০ জুলাই, ২০১৮ ০২:৩২:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বৃহস্পতিবার (১৯ জুলাই) বান্দরবানের লামায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা অবমুক্তকরণ, কর্মজীবি মা-দের ভাতা ও দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।
প্রতিমন্ত্রী সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর হতে এক বর্ণাঢ্য র‌্যালীতে অংশ নিয়ে লামা বাজার প্রদক্ষিণ শেষে মাতামুহুরী নদীতে মাছের পোনা অবমুক্ত করেন এবং বেলা ১১টা হতে বিকেল পর্যন্ত উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য প্রদান ও ভাতা-ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions