শুক্রবার | ১৭ মে, ২০২৪

রাঙামাটির ৬০৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫৬ হাজার গাছের চারা রোপন
১৮ জুলাই, ২০১৮ ০৯:৫০:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মহান মুক্তিযুদ্ধে আতেœাৎসর্গকারী ৩০লক্ষ শহীদদের স্মরনে সারাদেশে একযোগে ৩০ লক্ষ বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসাবে রাঙামাটি জেলায় ৬০৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫৬হাজার গাছের চারা রোপন করা হয়েছে।

৩০ লক্ষ শহীদের স্মরণে খাগড়াছড়িতে বৃক্ষরোপন কর্মসূচি শুরু
১৮ জুলাই, ২০১৮ ০৯:৪৮:৫১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মহান মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদদের স্মরণে সারাদেশের মত খাগড়াছড়িতে বৃক্ষরোপন কর্মসূচি শুরু হয়েছে। বুধবার সকালে ঢাকা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনার পরপরি খাগড়াছড়ি সরকারি কলেজের আঙ্গিনায় এই বৃক্ষরোপন করা হয়।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাঙামাটিতে সংবাদ সম্মেলন
১৮ জুলাই, ২০১৮ ০৯:৪৭:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ উপলক্ষে  বুধবার দুপুরে শহরের জেলা মৎস্য অফিসের প্রশিক্ষণ কেন্দ্রে সংবাদ সম্মেলন করেছে, জেলা মৎস্য বিভাগ ও বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরশেনের কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা বিভাগ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন, জেলা মৎস্য কর্মকর্তা মো. ইয়াছিন।

৩০লাখ শহীদের স্মরণে জুরাছড়িতে বৃক্ষ রোপন
১৮ জুলাই, ২০১৮ ০৯:৪৬:১৩

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। বৃক্ষরোপণ করে নিজেদের দায়িত্ব শেষ মনে করলে হবে না-১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদদের স্মরণে এসব রোপিত চারা যতœসহকারে বাঁচিয়ে রাখতে হবে। এসব চারা আমাদেরকে  মুক্তিযুদ্ধে ত্যাগী ৩০ লক্ষ শহীদদের স্মরণ করে দেবে। এছাড়া পরিবেশ রক্ষায় বিরাট ভূমিকা পালন করবে এসব পাছ-পালা। সুতরাং এসব চারার প্রতি সকলের যত্নশীল হতে হবে।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৮ জুলাই, ২০১৮ ০৯:৪৪:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা বুধবার (১৮ জুলাই) সকালে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

রাঙামাটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
১৮ জুলাই, ২০১৮ ০৯:৪২:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত রিজার্ভবাজারে  অভিযান চালিয়ে মদ উৎপাদন করার উপাদান রাখায় জরিমানা করেছে।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়
১৮ জুলাই, ২০১৮ ০৫:৪৮:৪৯

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। “স্বয়ং সম্পূর্ন মাছে দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ ”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে ক্ষুদ্র নৃগোষ্ঠির লোক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত
১৮ জুলাই, ২০১৮ ০৫:৪৬:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার সুপ্রাচীন ও বৈচিত্রময় আদিবাসী সাংস্কৃতিক ঐতিহ্যকে তুলে ধরার উদ্দেশ্যে বান্দরবানে ক্ষুদ্র নৃ গোষ্ঠির লোক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বান্দরবান ক্ষুদ্র নৃ গোষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউটের আয়োজনে ক্ষুদ্র নৃগোষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউটের হলরুমে এই লোক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়।

নানিয়ারচরে অস্ত্রসহ আটক ২
১৮ জুলাই, ২০১৮ ১২:২৪:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে অস্ত্রসহ দু’ব্যক্তিকে আটক করেছে নিরাপত্তাবাহিনী। মঙ্গলবার সকালে উপজেলার ঘিলাছড়ি বাজার থেকে তাদেরকে করে বিকালে নানিয়ারচর থানা পুলিশে হস্তান্তর করা হয়। আটকরা হলেন- অনন্ত বিকাশ চাকমা (৬০) ও সমর চাকমা (৩০)। পুলিশ ও নিরাপত্তাবাহিনীর সূত্র এসব তথ্য নিশ্চিত করে।

পৌরসভার কর্মকান্ড পরিদর্শনে জেলা প্রশাসক
১৮ জুলাই, ২০১৮ ১২:১৫:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো:আসলাম হোসেন। মঙ্গলবার দুপুরে তিনি বান্দরবান পৌরসভা পরিদর্শন করে এবং পৌরসভার কর্মকর্তা ,কর্মচারী ও কাউন্সিলদের সাথে মতবিনিময় করেন।

স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ
১৮ জুলাই, ২০১৮ ১২:১৪:২৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। খাগড়াছড়ি জেলা সদর উপজেলা ১নং খাগড়াছড়ি সদর ইউনয়নের এক ত্রিপুরা স্কুল ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষক মো: এরশাদকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়ি শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ও হিল উইমেন্স ফেডারেশন খাগড়াছড়ি জেলা শাখা।

কাপ্তাইয়ে বিজিবির অভিযানে কাঠ জব্দ
১৮ জুলাই, ২০১৮ ১২:১২:৪৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ওয়াগ্গাছড়া ৪১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অভিযানে গতকাল মঙ্গলবার রাত পোনে ২টার সময় জুম রেস্তোরা সংলগ্ন ওয়াগ্গা চা বাগানের সামনে কর্ণফুলী নদীতে ভাষমাণ অবস্থায় বিপুল পরিমাণে কাঠ জব্দ করা হয়েছে।

পুলিশের বিশেষ অভিযানে জেলা পরিষদের সদস্যের চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার
১৮ জুলাই, ২০১৮ ১২:১১:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পুলিশের বিশেষ অভিযানে চুরি হওয়া দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার উদ্ধার হওয়া এই দুটি মোবাইল ফোনের মালিক পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশের হাতে তুলে দেন।

রাজস্থলীতে ফলদ বৃক্ষ মেলা শুরু
১৮ জুলাই, ২০১৮ ১২:০৯:১৫

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় "অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা"এই শ্লোগানকে সামনে রেখে আজ সকালে উপজেলা চত্ত্বর থেকে ফলদ বৃক্ষ মেলা ২০১৮ইং উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ কৌশল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
১৮ জুলাই, ২০১৮ ১২:০৭:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ কৌশল কর্মপরিকল্পনা বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বেসরকারি এনজিও সংস্থা স্যাপলিং,ইউএসএইড ও  হেলেন কেলার এর আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কাউখালী স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সাথে জেলা কমিটির মতবিনিময় অনুষ্ঠিত
১৮ জুলাই, ২০১৮ ১২:০৩:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা বিএনপির কার্যালয়ে রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক দলের এর সাথে কাউখালী উপজেলা নেতৃবৃন্দের মতবিনিময় সভা কাউখালী উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions