শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রকাশঃ ১৮ জুলাই, ২০১৮ ০৫:৪৮:৪৯ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ ০৯:৪৩:১২  |  ৫৮১
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। “স্বয়ং সম্পূর্ন মাছে দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ ”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে বান্দরবান মৎস্য অধিদপ্তরের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সভায় জেলা মৎস্য কর্মকর্তা অনিল কুমার সাহা জানান, সারাদেশের মত বান্দরবানে ও আগামী ১৯ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন করা হবে। মৎস্য সপ্তাহ উপলক্ষে  বান্দরবানে র‌্যালী ,আলোচনা সভা,মাছেরপোনা বিতরণ,মেলা , ফরমালিন বিরোধী অভিযান ,মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নের মোবাইল কোর্ট পরিচালনা, বিভিন্ন স্কুল-কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন  এবং পুরস্কার বিতরনসহ নানা আয়োজনে এই মৎস্য সপ্তাহ পালন করা হবে। এসময় জেলা মৎস্য কর্মকর্তা আরো বলেন,“ স্বয়ংসম্পূর্ন মাছে দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ ”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে এবারে আমরা এই জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন করবো এবং পার্বত্য এলাকার প্রান্তিক জনগোষ্ঠির প্রাণিজ পুষ্টির চাহিদা পূরণ,কর্মসংস্থান ,খাদ্য নিরাপত্তা  ও দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে কাজ করে  যাব।

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জেলা মৎস্য কর্মকর্তা অনিল কুমার সাহা,সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো:জিয়াউদ্দিন,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions