শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

রাঙামাটির বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা
২৬ মে, ২০১৮ ০৯:২৭:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ২০১৮-১৯ অর্থবছরের জন্য প্রস্তাবিত উন্মুক্ত বাজেট ঘোষণা করেছে রাঙামাটি সদরের ৫ নম্বর বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদ। শনিবার সকাল ১১টায় সদরের বনরূপা কাটা পাহাড়ের ইউপি সমন্বয় কার্যালয়ে এ বাজেট ঘোষণা করা হয়।

বান্দরবানে উন্নয়ন বোর্ডের অর্থায়নে ভুট্টা মাড়াই মেশিন বিতরণ
২৬ মে, ২০১৮ ০৯:২৫:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে কৃষকদের মাঝে ভুট্টা মাড়াই মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির বান্দরবানস্থ বাসভবনে এই ভুট্টা মাড়াই মেশিন বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

দীঘিনালার সাংবাদিক পলাশ বড়ুয়া’র পিতৃবিয়োগ
২৬ মে, ২০১৮ ০৯:২০:৪০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দীঘিনালার সাংবাদিক পলাশ বড়ুয়া’র পিতা স্বদেশ বড়ুয়া (৭২) শনিবার সকালে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে, স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রাজস্থলীতে ৪ লক্ষ টাকার সেগুন কাঠসহ মিনিট্রাক আটক
২৬ মে, ২০১৮ ০৯:১৮:০৪

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় সেনাবাহিনীর ৫ আর ই ব্যাটালিয়ন এর অভিযানে বাঙ্গালহালিয়া ও রাজস্থলী আর্মি ক্যাম্পের সেনাসদস্যরা ৪ লক্ষ টাকার গোল সেগুন ও গামার কাঠসহ মিনিট্রাক পিরোজপুর- ড- ১১-০৩৩০ টি আটক করেন।

দুই সাংবাদিকের জন্য মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত
২৬ মে, ২০১৮ ০২:৩৩:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র মাহে রমজানের আজ জুমাবারে রাঙামাটি শহরের ১১টি প্রধান মসজিদে দুই সাংবাদিকের জন্য দোয়া করেছে মুসুল্লীরা। রাঙামাটি প্রেসক্লাবের আহ্বানে সাড়া দিয়ে এ সকল মসজিদের খতিবগণ জুমার পরপর মুসল্লীদের সাথে নিয়ে মহান আল্লাহর দরবারে তাদের জন্য দোয়া ও রহমত কামনা করেন।

নজরুলের চেতনা তরুন প্রজন্মের কাছে ছড়িয়ে দেওয়ার আহ্বান
২৬ মে, ২০১৮ ০১:১৭:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। গান, কবিতা আবৃতি, আলোচনা সভাসহ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে  উদ্যাপিত হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৯ তম জন্মবার্ষিকী। খাগড়াছড়ির পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায়  জেলা শিল্পকলা একাডেমি আজ শুক্রবার 

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions