শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

রমজানে দ্রব্যমূল্য ও খাদ্যে ভেজাল নিয়ন্ত্রনে কন্টোল রুম স্থাপন
২৫ মে, ২০১৮ ০৮:৪৭:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রমজানে দ্রব্যমূল্য ও খাদ্যে ভেজাল নিয়ন্ত্রণ এবং ভোক্তা অধিকার নিশ্চিতকরণের লক্ষ্যে বান্দরবান বাজারে কন্টোল রুম স্থাপন করেছে  বান্দরবান জেলা প্রশাসন।

সরকারের উদাসীনতায় হুমকির মুখে কাপ্তাই হ্রদ
২৫ মে, ২০১৮ ০৮:৪৫:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাই হ্রদ ঘিরে তৈরি হয়েছে নানা সঙ্কট। কাপ্তাই পানিবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র স্থাপনে ১৯৬০ সালে খরস্রোতা কর্ণফুলি নদীর উপর দিয়ে নির্মিত হয় কাপ্তাই বাঁধ। এর ফলে সৃষ্টি দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্ববৃহৎ এ কৃত্রিম জলরাশির। হ্রদটি ঘিরে বিদ্যুৎ উৎপাদনের পাশাপাশি মৎস্য উৎপাদন, নৌ-যোগাযোগ, জলেভাসা জমিতে কৃষি চাষাবাদ, সেচ, ব্যবহার্য্য পানি সরবরাহ, পর্যটনসহ গড়ে ওঠে নানামুখি সুবিধা ও সম্ভবনা।

বান্দরবানে ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
২৫ মে, ২০১৮ ০৮:৩৫:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে একজন মাদক ব্যবসায়ী (ইয়াবা) কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বান্দরবান জেলা গোয়েন্দা পুলিশ। বান্দরবান পার্বত্য জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের নির্দেশনায় বান্দরবান এর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃইয়াছির আরাফাত

পাহাড়ে দীর্ঘ হচ্ছে লাশের মিছিল, ৬ মাসে ২১ খুন
২৫ মে, ২০১৮ ০২:৪৭:৫৯

নুরুচ্ছাফা মানিক, সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের এক-দশমাংশ পার্বত্য চট্টগ্রামের নিয়ন্ত্রণ নিতে বাংলাদেশ সরকার অনেক ত্যাগ স্বীকার করেছে। দেশের ভূ-খন্ড রক্ষার্থে পার্বত্য চট্টগ্রামকে বিশেষ অঞ্চল ঘোষণা দিয়ে ১৯৯৭ সালের ২রা ডিসেম্বর উগ্রপন্থী শান্তিবাহিনীর সাথে চুক্তি করে সরকার।

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন
২৫ মে, ২০১৮ ০২:৪৪:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতীয় শিক্ষা সপ্তাহ ১৮ উপলক্ষে জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কুল,কলেজ ও মাদ্রাসার বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়েছে।

নানিয়ারচরে উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের প্রস্তুতি
২৫ মে, ২০১৮ ০২:৪২:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চেয়ারম্যান পদ শূন্য হওয়ায় রাঙামাটির নানিয়ারচর উপজেলায় উপ-নির্বাচনের প্রস্তুতি চলছে। সেখানে সর্বশেষ নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা ৩ মে আততায়ীর গুলিতে নিহত হওয়ায় শূন্য হয় পদটি। তবে এখনও প্রজ্ঞাপন জারি করেনি নির্বাচন কমিশন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions