বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল এক নারীর
২৭ মে, ২০১৮ ১০:২৯:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক নারীর। নিহত নারীর নাম কৃষ্ণা রানী দে(৫৫), তিনি বান্দরবান সদরের ৩নং ওয়ার্ডের রোয়াংছড়ি বাসস্টেশনের বাসিন্দা। রবিবার সকালে বান্দরবান সদরের হিলভিউ হাসপাতালের সামনে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

উচ্চ শিক্ষার জন্য সকলকে সহযোগিতা মূলক মনোভাব নিয়ে এগিয়ে আসতে হবে : বৃষ কেতু চাকমা
২৭ মে, ২০১৮ ১০:২৭:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, উন্নয়ন ও প্রযুক্তির এই বিশ্বায়নে আমাদের পিছিয়ে থাকলে চলবে না। দেশ ও জাতির উন্নয়নে প্রতিটি কাজের সফল বাস্তবায়ন দেখাতে হবে। তিনি বলেন, জেলার জনগণের কল্যাণে নিজেদের নিবেদিত করা আমাদের প্রত্যেকের দায়িত্ব।

দুই ত্রিপুরা কিশোরী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে থানচিতে মানববন্ধন
২৭ মে, ২০১৮ ১০:২৪:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চট্টগ্রামের সীতাকুন্ডের জঙ্গল মহাদেব পাড়া ত্রিপুরা পল্লীতে গত ১৮ মে দুই ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যার বিচারের দাবীতে বান্দরবানের থানচি উপজেলায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

জুরাছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে শিক্ষা সহায়তা প্রদান
২৭ মে, ২০১৮ ১০:২৩:০২

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জুরাছড়ি উপজেলায় সেনা বাহিনীর উদ্যোগে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ দরিদ্র শিক্ষার্থীদের এইচএসসিতে ভর্তির লক্ষ্যে শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে। রোববার (২৭ মে) সকালে বন্দুকছড়ি আর্মি ক্যাম্পে শিক্ষার্থীদের মাঝে এ সব অনুদান তুলে দেন জোন অধিনায়ক লেফট্যানেন্ট  কর্ণেল কেএম ওবায়দুল হক।

সেফটিক ট্যাঙ্ক পরিস্কার করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু
২৭ মে, ২০১৮ ০৯:২৫:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা সদরের স্বনির্ভর এলাকায় নির্মাণাধীন মৎস্য হ্যাচারীর সেফটিক ট্যাঙ্কে কাজ করতে নেমে বিষক্রিয়ায় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার বেলা সাড়ে ১১ টায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, রফিকুল ইসলাম ও রমজান আলী। নিহত দুই নির্মাণ শ্রমিকের বাড়ী দীঘিনালার বেতছড়ি বলে জানা যায়।

খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে ইফতার অনুষ্ঠিত
২৭ মে, ২০১৮ ০২:৩৯:১২

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে ইফতার অনুষ্ঠিত হয়েছে। শনিবার খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions