শুক্রবার | ২২ জুন, ২০১৮

পাহাড়ে দীর্ঘ হচ্ছে লাশের মিছিল, ৬ মাসে ২১ খুন
২৪ মে, ২০১৮ ১১:৪৭:৫৯

নুরুচ্ছাফা মানিক, সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের এক-দশমাংশ পার্বত্য চট্টগ্রামের নিয়ন্ত্রণ নিতে বাংলাদেশ সরকার অনেক ত্যাগ স্বীকার করেছে। দেশের ভূ-খন্ড রক্ষার্থে পার্বত্য চট্টগ্রামকে বিশেষ অঞ্চল ঘোষণা দিয়ে ১৯৯৭ সালের ২রা ডিসেম্বর উগ্রপন্থী শান্তিবাহিনীর সাথে চুক্তি করে সরকার।

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন
২৪ মে, ২০১৮ ১১:৪৪:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতীয় শিক্ষা সপ্তাহ ১৮ উপলক্ষে জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কুল,কলেজ ও মাদ্রাসার বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়েছে।

নানিয়ারচরে উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের প্রস্তুতি
২৪ মে, ২০১৮ ১১:৪২:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চেয়ারম্যান পদ শূন্য হওয়ায় রাঙামাটির নানিয়ারচর উপজেলায় উপ-নির্বাচনের প্রস্তুতি চলছে। সেখানে সর্বশেষ নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা ৩ মে আততায়ীর গুলিতে নিহত হওয়ায় শূন্য হয় পদটি। তবে এখনও প্রজ্ঞাপন জারি করেনি নির্বাচন কমিশন।

ত্রিপুরা পাড়ায় দুই কিশোরীকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত
২৪ মে, ২০১৮ ০৪:০৪:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সীতাকুন্ড উপজেলার জঙ্গল মহাদেব ত্রিপুরা পাড়ায় দুই কিশোরী সুলকতী ত্রিপুরা ও ছবি রানী ত্রিপুরাকে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের পর নৃশংসভাবে হত্যার প্রতিবাদে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

বান্দরবান জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
২৪ মে, ২০১৮ ০৪:০১:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ মে) সন্ধ্যায় বান্দরবান জেলা পুলিশ লাইন্স এর হলরুমে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

রাঙামাটিতে মাদকবিরোধী অভিযানে আটক ৭
২৪ মে, ২০১৮ ১২:৩৯:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শহরসহ জেলার বিভিন্ন এলাকায় পুলিশের মাদকবিরোধী অভিযানে ৭ জনকে আটক করা হয়েছে। তবে অভিযানে তেমন অগ্রগতি নেই। শহর এলাকায় সর্বশেষ মঙ্গলবার রাত পর্যন্ত ৭ জনকে আটক করা হলেও গডফাদারখ্যাত মাদক নিয়ন্ত্রণকারী ব্যবসায়ী ও অপরাধীরা এখনও অধরা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions