রবিবার | ১৯ অগাস্ট, ২০১৮

বান্দরবান জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশঃ ২৪ মে, ২০১৮ ০৪:০১:২০ | আপডেটঃ ১৮ অগাস্ট, ২০১৮ ০৩:০৭:৩৬  |  ১৯৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ মে) সন্ধ্যায় বান্দরবান জেলা পুলিশ লাইন্স এর হলরুমে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বান্দরবানের পুলিশ সুপার মোঃজাকির হোসেন মজুমদার এর সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন (পিএসসি),জেলা প্রশাসক মো:আসলাম হোসেন,জেলা দায়রা জজ লা এ মং। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মোঃশফিকুর রহমান,জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃকামরুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহম্মদ আলী হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো:ইয়াসির আরাফাত, বান্দরবান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশসহ প্রমুখ।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানের জন্য রমজান মাসটি অত্যান্ত তাৎপর্যপূর্ণ।এই মাসে মানুষের যাতে কোন রকম ভোগান্তি পোহাতে না হয়,সেজন্য সকলকে আন্তরিক হতে হবে।জনসাধারণ যাতে সেহেরি ও ইফতারের সময় বিদ্যুতর অভাবে কষ্ট না পায় সে ব্যাপারে পর্যাপ্ত ব্যবস্থা নিতে হবে। এই মাসে সকলকে সহনশীল হতে হবে আর রোজা রেখে ধর্ম কর্মে মনোনিবেশ করতে হবে। পরে পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত হওয়ায় সকলকে বান্দরবান জেলা পুলিশের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মাহফিলের সমাপ্তি ঘোষনা করেন ।

এসময় দোয়া মাহফিলে দেশ ও জাতির উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে অতিথিরা জেলা পুলিশের ইফতার আয়োজনে অংশ নেয় ।
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions