মঙ্গলবার | ১৯ জুন, ২০১৮
বান্দরবান

ত্রিপুরা পাড়ায় দুই কিশোরীকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশঃ ২৪ মে, ২০১৮ ০৪:০৪:৫৫ | আপডেটঃ ১৮ জুন, ২০১৮ ০৫:৩২:৩৯  |  ১৬১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সীতাকুন্ড উপজেলার জঙ্গল মহাদেব ত্রিপুরা পাড়ায় দুই কিশোরী সুলকতী ত্রিপুরা ও ছবি রানী ত্রিপুরাকে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের পর নৃশংসভাবে হত্যার প্রতিবাদে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার সকালে ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ এর বান্দরবান জেলা শাখার আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা সীতাকুন্ড উপজেলার জঙ্গল মহাদেব ত্রিপুরা পাড়ায় দুই কিশোরী সুলকতী ত্রিপুরা ও ছবি রানী ত্রিপুরাকে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের পর নৃশংসভাবে হত্যার প্রতিবাদ জানান এবং দোষীদের  দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এসময় বক্তারা আরো বলেন,ধর্ষকদের কঠিন সাজা হওয়া উচিত,যাতে কেউ এই ধরনের ঘৃণ্য কাজে জড়িত না হয়।
বক্তারা এসময় ত্রিপুরা সম্প্রদায়ের ওপর এই ধরণের বর্বরতম কাজে জড়িতদের ধিক্কার জানান এবং দোষীদের আইনের আওতায় এনে যথাযোগ্য শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

মানববন্ধনে এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা,পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ,বাংলাদেশ মানবধিকার কমিশন বান্দরবান পৌর শাখার সহ-সভাপতি জজ ত্রিপুরাসহ বান্দরবান ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের  বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions