শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

সকলের সহযোগীতায় কেপিএম আবার ঘুড়ে দাড়াবে : উষাতন তালুকদার এমপি
০২ এপ্রিল, ২০১৮ ১১:২২:৩১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির নির্বাচিত  সংসদ সদস্য উষাতন তালুকদার বলেছেন, কাপ্তাইয়ের কর্ণফুলী পেপার মিলস লিমিটেড (কেপিএম) সবাই সহযোগিতা করলেও আবারো ঘুরে দাঁড়াবে। এক্ষেত্রে কর্মকর্তা কর্মচারী সকলের আন্তরিকতা ও সততা প্রয়োজন, সরকার লোকসান কাটাতে যে অর্থ সহায়তা দিচ্ছে  সেটির যথাযথ ব্যবহার নিশ্চিত করতে হবে।

বান্দরবানে পুরোহিত ও সেবাইতদের প্রশিক্ষণ প্রদান উপলক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
০২ এপ্রিল, ২০১৮ ১১:০১:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে পুরোহিত ও সেবাইতদের প্রশিক্ষণ প্রদান উপলক্ষে এক অবহিতকরণ সভা অনুষ্টিত হয়েছে।

জাতীয় গ্রিডে সংযুক্ত হচ্ছে খাগড়াছড়ি সাব-স্টেশন
০২ এপ্রিল, ২০১৮ ১০:৫৮:৩৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতীয় গ্রিডে সংযুক্ত হচ্ছে খাগড়াছড়ি বিদ্যুৎ সাব স্টেশন। আগামীকাল ৩ মার্চ থেকে পরীক্ষামূলক ভাবে খাগড়াছড়ি সাব স্টেশন থেকে জাতীয় গ্রিডে সংযুক্ত হওয়ার কথা থাকলেও কিছু কাজ আরও ৩-৪ দিন সময় লাগবে বলে জানিয়েছে বিদ্যুৎ বিভাগ।

রাঙামাটিতে বিশ্ব অটিজম সচেতনতা দিবস উদযাপিত
০২ এপ্রিল, ২০১৮ ১০:৫৬:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “নারী ও বালিকাদের ক্ষমতায়ন, হোক না তারা অটিজম বৈশিষ্ট্যসম্পন্ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটিতে বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০১৮ উদযাপিত হয়েছে।

বান্দরবানে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত
০২ এপ্রিল, ২০১৮ ১০:৫৪:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “নারী ও বালিকাদের ক্ষমতায়ন,হোক তারা অটিজম বৈশিষ্ট্যসম্পন্ন”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নানা আয়োজনে বান্দরবানে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions