মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮

কিছু হলেই আমাদের উপর দোষ চাপানো ঠিক না : তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা (অডিওসহ)
০১ এপ্রিল, ২০১৮ ০৮:৩১:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গনতান্ত্রিক ইউপিডিএফ নেতা তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা বলেছেন, এখানে কয়েকটা আঞ্চলিক দল আছে। এক দলের লোক যদি ক্ষতিগ্রস্থ হয় অন্যদলকে দায়ী করবে এটা এখন নিয়ম হয়ে গিয়েছে।


ইসলামী ছাত্রী সংস্থার কর্মীদের ২দিন করে রিমান্ড মঞ্জুর
০১ এপ্রিল, ২০১৮ ০৮:২৮:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার লংগদুতে গ্রেফতারকৃত বাংলাদেশ ইসলামী ছাত্রী সংস্থার ৭কর্মীর  ২দিন করে  রিমান্ড মঞ্জুর করেছেন রাঙামাটির জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত
০১ এপ্রিল, ২০১৮ ০৩:৩৫:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানের বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতা-২০১৮ উপলক্ষ্যে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে রাঙামাটির সাপছড়িতে জনপ্রতিনিধিদের সংবাদ সম্মেলন
০১ এপ্রিল, ২০১৮ ০৩:২৫:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কতুকছড়ি থেকে অপহৃত ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মন্টি চাকমা এবং দয়াসোনা চাকমাকে দ্রুত উদ্ধার ও অপহরনকারীদের গ্রেফতারের দাবিতে রাঙামাটির কতুকছড়ি ও নানিয়াচর এলাকার জনপ্রতিনিধিরা সংবাদ সম্মেলন আজ দুপুরে সাপছড়িতে সংবাদ সম্মেলন করেছে।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ
০১ এপ্রিল, ২০১৮ ০৩:২০:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত লিফলেট বিতরণের অংশ হিসেবে আজ সকালে দলীয় কার্যালয়ের সমানে লিফলেট বিতরণের সময় পুলিশী বাঁধার মুখে পড়ে দলীয় নেতা কর্মীরা।

পুনর্বাসন না করায় পাহাড়ে আবারো ঝুঁকিপূর্ণ বসবাস
০১ এপ্রিল, ২০১৮ ১১:০৯:২০

আজও দুর্ভোগ পিছু ছাড়েনি রাঙামাটির পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত মানুষের। চলতি বছর ১৩ জুন ভয়াল এ পাহাড় ধসের দুর্যোগ ঘটে। কেবল রাঙামাটি নয় সারাদেশের বছরের সবচেয়ে আলোচনাবহুল এবং মর্মস্পর্শী ঘটনা এটি। দুর্যোগে ৫ সেনা সদস্যসহ জেলায় ১২০ জনের প্রাণহানি হয়েছে।  

পার্বত্য এলাকার উন্নয়ন ত্বরান্বিত করতে হলে প্রশাসনিক সমন্বয় নিশ্চিত করতে হবে: জেলা প্রশাসক
০১ এপ্রিল, ২০১৮ ১১:০৩:৫৩

রাঙামাটির বিদায়ী জেলা প্রশাসক মানজারুল মান্নান বলেছেন, পার্বত্য এলাকায় অনেকগুলো প্রতিষ্ঠান রয়েছে, জেলায় কর্তৃত্ব কে করবে, কে সমন্বয় করবে, কে অথরীটির ভুমিকায় থাকবে এসব নিয়ে উচ্চ পর্যায় থেকে সিদ্ধান্ত দেয়া জরুরী। পার্বত্য এলাকার উন্নয়ন ত্বরান্বিত করতে করতে হলে

বাস টার্মিনাল না থাকায় রাঙামাটি-চট্টগ্রাম সড়কে যাত্রীদের প্রতিনিয়ত দুর্ভোগ পোহাতে হচ্ছে
০১ এপ্রিল, ২০১৮ ০২:০৩:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাস টার্মিনাল না থাকায় চট্রগ্রাম রাঙামাটি সড়কের যাত্রীদের সীমাহীন কষ্ট আর দুর্ভোগ পোহাতে হচ্ছে। নানা প্রতিকুল পরিবেশের মধ্যে প্রতিদিন হাজার হাজার যাত্রী বাধ্য হয়ে এই সড়কে চলাচল করছে। ইতিপুর্বে  চট্রগ্রামের মুরাদপুরে সিটি কর্পোরেশন থেকে ভাড়া নিয়ে চট্রগ্রাম রাঙামাটি বাস মালিক সমিতি অস্থায়ী একটি বাস টার্মিনাল চালালেও বিগত তত্বাবধায়ক সরকারের সেটি উচ্ছেদ করে দেয়।

রাঙামাটিতে এবার এইচএসসি পরীক্ষায় ৬,৭২২জন শিক্ষার্থী অংশ নিবে
০১ এপ্রিল, ২০১৮ ০১:০৪:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল  ২রা এপ্রিল থেকে সারাদেশের ন্যায় রাঙামাটি পার্বত্য জেলাও অনুষ্ঠিত হতে যাচ্ছে  উচ্চমাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা (এইচএসসি)।  রাঙামাটি জেলায় ২০টি কলেজের ১৪টি কেন্দ্রে এবং ২টি মাদ্রাসা থেকে মোট ৬ হাজার ৭২২ জন পরীক্ষার্থী এবারের পরীক্ষায় অংশগ্রহণ করবে বলে জেলা প্রশাসন সুত্রে জানা গেছে।

৮০ ভাগ আয় হারাতে পারে ফেসবুক
০১ এপ্রিল, ২০১৮ ১২:৩২:৫৩

সময় কত দ্রুত বদলে যায়! গত বছরেই যাঁকে নিয়ে ছিল প্রশংসার ফুলঝুরি আর আজ তাঁর বিরুদ্ধেই কথার তির! কথা উঠছিল-২০২০ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়তে পারেন এবং বিশ্বের শক্তিশালী একটি দেশের নেতৃত্ব দিতে পারেন ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions