রবিবার | ২৮ নভেম্বর, ২০২১
বান্দরবান

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের চাউল ও বস্ত্র বিতরণ

প্রকাশঃ ১৪ অক্টোবর, ২০২১ ০৮:৩৬:০২ | আপডেটঃ ২৪ নভেম্বর, ২০২১ ১১:৩৯:৩৭  |  ৮৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বান্দরবান পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে চাউল ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পার্বত্যমন্ত্রীর বান্দরবান কার্যালয়ে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাউল ও বস্ত্র বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌরসভার সচিব তৌহিদুল ইসলাম, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, মো:আলী, ওমর ফারুক, মো. সেলিম রেজাসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিল ,পৌরসভার বিভিন্ন বিভাগের কর্মচারী ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

এসময় বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর বলেন,আমাদের পৌরসভার কাজই হল জনগণকে সেবা দেয়া, আর জনগণকে সেবা দিতে গিয়ে যারা প্রতিদিনই অক্লান্ত পরিশ্রম করছে তাদের জন্য আজ সামান্য কিছু দিতে পেরে আমরা গর্বিত । এসময় পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর আরো বলেন,আমাদের সকলকে মিলে পৌরসভার উন্নয়ন কাজ এগিয়ে নিয়ে যেতে হবে আর একটি সুন্দর ও পরিচ্ছন্ন পৌরসভা হিসেবে পর্যটন জেলা বান্দরবানকে সবার কাছে পরিচিত করে তুলতে হবে।

চাউল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,ধর্ম যার যার উৎসব  সবার। সরকার পার্বত্য অঞ্চলের প্রতিটা জেলা, উপজেলা, ইউনিয়নের পাড়ায় পাড়ায় সকল ধর্মের ধর্মীয় অনুষ্ঠান পালনে বিভিন্ন সাহায্য সহযোগীতা অব্যাহত রেখেছেন। এসময় মন্ত্রী আরো বলেন, প্রতিটি পৌরসভার প্রাণ হচ্ছে পরিচ্ছন্নতা কর্মীরা, তাদের কর্মের মাধ্যমে পৌর এলাকার অলি গলি পরিষ্কার-পরিচ্ছন্ন হয় এবং এলাকার সৌন্দর্য্য  ফুটে ওঠে ।

অনুষ্ঠানে বান্দরবান পৌরসভার ১শত ১০জন পরিচ্ছন্নতা কর্মীর হাতে ১০কেজি চাউল এবং শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions