বৃহস্পতিবার | ০৯ মে, ২০২৪

সনাতন ধর্মালম্বীদের দূর্গা পূজা উপলক্ষে বান্দরবানে অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ২৭ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৩০:০৬ | আপডেটঃ ০৯ মে, ২০২৪ ০১:০৯:৫৬  |  ৫৮০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের আসন্ন শারদীয়া দূর্গাপূজা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের লক্ষ্যে বান্দরবানের বিভিন্ন পূজাকমিটির কাছে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

২৭সেপ্টেম্বর (সোমবার) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যাগে বান্দরবান জেলার ৭টি উপজেলার দূর্গাপূজা কমিটির নেতৃবৃন্দদের কাছে এই অনুদানের চেক বিতরণ করা হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যক্তিগত পক্ষ থেকে ৭উপজেলার ৩০টি পূজা কমিটিকে ৫হাজার টাকা করে র্সবমোট ১লক্ষ ৫০হাজার এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে ৩০টি পূজা কমিটিকে সর্বমোট ৩লক্ষ ৪০হাজার টাকা অনুদান প্রদান করেন।

দূর্গা পূজা উপলক্ষে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো.আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশসহ বান্দরবানের ৭উপজেলার ৩০টি পূজা কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions