রবিবার | ১৯ মে, ২০২৪

বান্দরবানে সন্দেহভাজন এক কেএনএফ সদস্য জেল হাজতে

প্রকাশঃ ০৬ মে, ২০২৪ ০৪:৫৪:০২ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ১১:২৫:৪৯  |  ২০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলার বাসাতøং পাড়ায় যৌথবাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে পার্বত্য চট্টগ্রামের সশস্ত্র সংগঠন কুকি চীন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ ) এর সন্দেহভাজন এক সদস্য সাই খোয়াই বমকে (৭১) গ্রেফতার করেছে।

৫মে (রবিবার) বিকেলে বান্দরবানের দুর্গম রুমা উপজেলার বাসাতøং পাড়া থেকে তাকে যৌথবাহিনীর সদস্যরা গ্রেফতার করে।

এদিকে ৬ মে (সোমবার) দুপুরে কঠোর পুলিশি নিরাপত্তায় তাকে রুমা সদর থেকে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। পরে আদালতের বিচারক মো. নুরুল হক আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে জানান, রুমা থানার সোনালী ব্যাংকের  মামলায় সাই খোয়াই বম নামে এক আসামীকে দুপুরে আদালতে তোলা হলে আদালত আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

উল্লেখ,  গত ২ এপ্রিল বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা ও পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা দায়ের করা হয়। পরে ৩ এপ্রিল দুপুরে আবার বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে, সেই ঘটনায় ৪টি মামলা করা হয়। এরপর আসামীদের গ্রেফতারে অভিযান শুরু  করে যৌথবাহিনী আর  এই পর্যন্ত মোট ৯টি মামলায় ৮২ জনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হলে আদালত তাদের সবাইকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions