বৃহস্পতিবার | ২১ জানুয়ারী, ২০২১

যুবদল নেতাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

প্রকাশঃ ১৭ নভেম্বর, ২০২০ ১০:০১:১৯ | আপডেটঃ ২০ জানুয়ারী, ২০২১ ০৯:২৬:০৩  |  ১৬৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারন সম্পাদক সালাহউদ্দিন টুকুসহ বিএনপির নেতৃবৃন্দের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের রাঙামাটিতে বিক্ষোভ মিছিলে করেছে যুবদল।

সকালে রাঙামাটি পৌরসভা চত্বর থেকে বিক্ষোভ শুরু হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিলের সভাপতিত্বে এতে জেলা  যুবদলের  সাধারন সম্পাদক আবু সাদাৎ সায়েম, সিনিয়র সহ সভাপতি নুরুন্নবী, যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন, সহ সাধারন সম্পাদক কামাল হোসেন, পৌর যুবদলের সাধার সম্পাদক সিরাজুল মোস্তফা ও সদর থানা যুবদলের সাধারন সম্পাদক  আলি স্বপন বক্তব্য রাখেন। সমাবেশ পরিচালনা করেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক  মো: ইউছুপ ।

এসময় বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সরকারি দলের নেতা কর্মীরা বাসে আগুন দিয়ে জ্বালাও পোড়াও রাজনীতি করছে, আর বিএনপির নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা দিচ্ছে। বাসে আগুন দেয়ার ঘটনার সাথে বিএনপি ও যুবদল দায়ী নয় দাবি করে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারন সম্পাদক সালাহউদ্দিন টুকুসহ বিএনপির নেতৃবৃন্দের নামের দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

বক্তারা আরো বলেন, যুবদলের নেতা কর্মীরা মামলা হামলাকে ভয় পায় না, আগামীদিনে কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানো হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions