শুক্রবার | ০৩ মে, ২০২৪

বান্দরবানে সাংবাদিক কাশেমীর ২য় মৃত্যুবার্ষিকী পালন ও পরিবারকে সম্মাননা প্রদান

প্রকাশঃ ০৩ নভেম্বর, ২০২০ ১১:২৯:০৫ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ০৭:৫৫:০৯  |  ৭৬২
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বান্দরবানে মরহুম সাংবাদিক এনামুল হক কাশেমীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ, দোয়া মাহফিল এবং পরিবারকে সম্মাননা গিফট্ দেয়া হয়েছে। আজ মঙ্গলবার বিকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বান্দরবান প্রেস ইউনিটের উদ্যোগে স্মৃতিচারণ, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুমের ঘনিষ্ঠজন মুক্তিযোদ্ধা সাংবাদিক এম.এ হাকিম চৌধুরী, বান্দরবান প্রেস ইউনিট সভাপতি আলাউদ্দিন শাহরিয়ার, জেলা সাংবাদিক ইউনিয়নের আহবায়ক আল ফয়সাল বিকাশ, সদস্য সচিব মংসাসু মারমা, প্রেস ইউনিটের সাধারণ সম্পাদক এনএ জাকির, আরটিভি প্রতিনিধি শাফায়েত হোসেন, জিটিভি প্রতিনিধি মো: ইসহাক'সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।
এদিকে অনুষ্ঠানে মরহুমের পরিবারের সদস্যদের বান্দরবান সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সম্মাননা স্বরুপ গিফট দেয়া হয়। এসময় মরহুমের স্ত্রী ও কন্যা সাংবাদিকরা তার পরিবারকে মনে রাখায় অশ্রুসিক্ত হয়ে পড়ে।

প্রসঙ্গত: মরহুম সাংবাদিক এনামুল হক কাশেমী ২০১৮ সালের ৩১ অক্টোবর মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি চট্টগ্রামের দৈনিক আজাদী এবং বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এ কর্মরত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions