শুক্রবার | ১৭ মে, ২০২৪

উপজেলা নির্বাচনে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না : জেলা প্রশাসক

প্রকাশঃ ০২ মে, ২০২৪ ০৭:০১:০৭ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০১:৩১:১৪  |  ২০২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেছেন, উপজেলা নির্বাচনে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। নির্বাচনী আচরণবিধি ভঙ্গ এবং কেউ অনিয়মে জড়ালে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দ্রæত ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার (০২ মে) বিকেলে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষ্যে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এমন মন্তব্য করেন।

এসময় জেলা প্রশাসক আরো বলেন, বান্দরবান অত্যন্ত শান্তপ্রিয় জেলা আর এই এলাকার জনগণ খুবই সম্প্রীতিতে বিশ্বাস করে যার প্রমান উপজেলা নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্দী প্রার্থীদের এখনো কোন অভিযোগ নির্বাচন কমিশনে দেয়া হয়নি। জেলা প্রশাসক বলেন, একটি অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য নির্বাচন কমিশন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে আর নির্বাচন কমিশনকে সহযোগিতা ও নির্বাচনে অংশ নেয়া সকল প্রার্থীদের আচরণবিধি মেনে চলা জরুরী। জেলা প্রশাসক আরো বলেন, নির্বাচনে ভোট গ্রহণ কার্যক্রমে অনিয়মের কোন তথ্য পেলে আমরা কাউকে ছাড় দেব না, দ্রæত তথ্য যাচাই করে ব্যবস্থা অথবা প্রয়োজনে ওই কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেব, তবু নির্বাচনকে কোনক্রমে কলুসিত করতে দেব না।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উম্মে কুলসুম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো: ছালাহ উদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা এবং উপজেলা পরিষদ নির্বাচন ২৪এর রির্টানিং কর্মকর্তা মো.এস.এম শাহাদাৎ হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষ্যে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় তাদের গুরত্বপূর্ণ মতামত প্রদান করেন।

এসময় বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের প্রার্থী এ কে এম জাহাঙ্গীর,আব্দুল কুদ্দুছ, আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো.আবুল কালাম ও মো. জামাল উদ্দিন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী তোফাইল আহমদ, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো.মোস্তফা জামাল, জাকের হোসেন মজুমদারসহ পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: আগামী ৮মে বান্দরবানের সদর উপজেলা ও আলীকদম উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আর নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা , অন্যদিকে একটি সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠিত করার জন্য সার্বিক প্রস্তুুতি নিচ্ছে নির্বাচন কমিশন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions