শনিবার | ২৮ নভেম্বর, ২০২০

কাউখালীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

প্রকাশঃ ৩১ অক্টোবর, ২০২০ ০৯:২১:৪২ | আপডেটঃ ২৮ নভেম্বর, ২০২০ ০৭:৫১:৪৬  |  ১২৫
সিএইচটি টুডে ডট কম, কাউখালী রাঙামাটি। “মুজিব বর্ষের মুল মন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র”এই প্রতিপাদ্য বিষয় নিয়ে বাংলাদেশ পুলিশ কাউখালী থানার আয়োজনে শনিবার সকালে ১০টায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালন করা হয়। এ উপলক্ষে কাউখালী থানা পুলিশ ও স্থানীয় বিভিন্ন সংঘঠনের যৌথ আয়োজনে এক র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ মিলনায়তনে  এক আলোচনা সভার আয়োজন করা হয়।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদ উল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সামশু দোহা চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিআরডিবি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন,কাউখালী থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ রফিকুল ইসলাম,বেতবুনিয়া পুলিশ ফাঁঁিড়র ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মনিরুজ্জামান,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা মোঃ বাহার মিয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ নাজিম উদ্দিন ও। বেতবুনিয়া মডেল ইউপি’র মহিলা মেম্বার শাহানাজ আক্তার।

আলোচনা সভায় বক্তারা বলেন বর্তমান সরকার কমিউনিটি পুলিশিং এর উপর গুরুত্বারোপ করেছে। জনতাই পুলিশ পুলিশই জনতা এই মুলমন্ত্র নিয়ে বর্তমান পুলিশ বিভাগ তার কার্যক্রম এগিয়ে নিয়ে যাচ্ছেন্। আইন শৃংখলা রক্ষায় পুলিশকে সহযোগিতা করার আহবান জানানো হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions