মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

সন্তু লারমার বিচারের দাবিতে খাগড়াছড়িতে জেএসএস এমএন লারমা র বিক্ষোভ

প্রকাশঃ ০৭ জুলাই, ২০২০ ১১:৪৮:১৩ | আপডেটঃ ১৭ মার্চ, ২০২৪ ০৫:০৮:১৮  |  ২৪১৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বান্দরবানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি মানবেন্দ্র নারায়ণ লারমার ৬ নেতাকর্মীকে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে জেলা শহরের মহাজনপাড়াস্থ সূর্য শিখা ক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

জেএসএস এম এন লারমা গ্রুপের জেলা শাখার সহ-সভাপতি সুভাষ চাকমার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, গণতান্ত্রিক-ইউপিডিএফ’এর সহযোগি সংগঠন পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দীপন চাকমা, জেএসএস এম এন লারমা গ্রুপের জেলা কমিটির যুব বিষয়ক সম্পাদক প্রত্যয় চাকমা।

বক্তারা হামলার ঘটনায় সন্তু লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি-কে দায়ি করে নিন্দা জানিয়ে বলেন, সন্তু লারমা পাহাড়ে একের পর এক নারকীয় হত্যাকা-ের ঘটনা ঘটিয়ে যাচ্ছে। তারপরও তিনি আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান হিসেবে বহাল তবিয়তে আছেন। অবিলম্বে হামলার ঘটনার বিচার দাবি করে করেন। অন্যথায় কঠোর কর্মসূচিরও ঘোষণা দেন তারা।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে বান্দরবান সদরের বাঘমারা এলাকায় জেএসএস এমএন লারমার বান্দরবান জেলার সংগঠক রতন তঞ্চঙ্গ্যাসহ ৬ জনকে ব্রাশফায়ার করে হত্যা করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions