বুধবার | ১৬ অক্টোবর, ২০১৯

মেয়রের অবর্তমানে দায়িত্ব পালন করবেন প্যানেল মেয়র জামাল উদ্দিন

প্রকাশঃ ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৪৭:১৫ | আপডেটঃ ১৬ অক্টোবর, ২০১৯ ১০:৪৮:১৯  |  ৪০৩
সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী প্রশিক্ষনের জন্য থাইল্যান্ড এবং দক্ষিন কুরিয়া সফরে যাওয়ার কারনে  রাঙামাটি পৌরসভায় মেয়রের অবর্তমানে দায়িত্ব পালন করবেন প্যানেল মেয়র-১ জামাল উদ্দিন ।

আজ বুধবার (১৮সেপ্টেম্বর) রাঙামাটি পৌরসভার স্বারক নং ১১২৭ রা: পৌরসভা/ রাঙামাটি তারিখ ১৮-০৯-২০১৯ইং মুলে এসংক্রান্ত অফিস আদেশ দেয়া হয়।

বর্তমান মেয়র আকবর হোসেন চৌধুরী আগামীকাল ১৯ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত দাতা সংস্থা আয়োজিত প্রশিক্ষনে থ্যাইল্যান্ড ও দক্ষিণ কুরিয়ায় সফর করবেন। রাষ্ট্রীয় কাজে যাওয়ার কারনে অফিস আদেশ জারি করা হয়। বর্তমান মেয়র আকবর হোসেন চৌধুরী দেশে ফিরে না আসা পর্যন্ত দায়িত্ব পালন করবেন জামাল উদ্দিন।

এসময় প্যানেল মেয়র জামাল উদ্দিন বলেন- রাঙামাটি পৌর মেয়র ও পৌর পরিষদ যে প্রত্যাশা নিয়ে আমাকে প্যানেল মেয়র পদে দায়িত্ব দিয়েছেন এবং আজকে যে দায়িত্ব দিয়েছেন, আমি সে প্রত্যাশা পূরণে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো।

প্যানেল মেয়র জামাল উদ্দিন  আরো জানান, সবার সহযোগিতা নিয়ে রাঙামাটি পৌরসভার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবেন। পৌরসভাকে আদর্শ ও নান্দনিক পৌরসভা হিসেবে গড়ে তোলার আপ্রাণ চেষ্টা করে যাবেন।



এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions