শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

আলীকদমে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

প্রকাশঃ ০১ মে, ২০১৮ ০৫:৩৯:৫০ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ১২:৪২:০৫  |  ১৫১৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হযেছে। মঙ্গলবার সকালে  পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৩ কোটি ১০ লক্ষ টাকা ব্যয়ে আলীকদম তৈনু কলার ঝিড়ি হতে মংচা পাড়া হয়ে রোয়াজা পর্যন্ত রাস্তা, ২নং চৈক্ষ্যং ইউনিয়নের পাট্টাখাইয়া কৃষক সমবায় সমিতির আওতায় সেচ ড্রেন নির্মাণ ও ভরিমূখ বৌদ্ধ বিহার নির্মাণ কাজের উদ্বোধন করা হয় ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কাজের উদ্বোধন করেন । এসময় অনুষ্টানে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজামান,লামা উপজেলার নির্বাহী কর্মকর্তা নুর-এ জান্নাত রুমীসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে মাতামহুরী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক উদ্বোধনী সভা অনুষ্টিত হয়।এসময় আলীকদম উপজেলার সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনায় এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । উদ্বোধনী সভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন , বর্তমান সরকারের আমলে পার্বত্য এলাকার ব্যাপক উন্নয়ন অব্যাহত রয়েছে।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions