মঙ্গলবার | ০৭ মে, ২০২৪

বান্দরবানে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন

প্রকাশঃ ২৩ এপ্রিল, ২০১৯ ০৭:৪৬:১০ | আপডেটঃ ০৬ মে, ২০২৪ ০৬:৩১:৪৯  |  ৮৬৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন করা হয়েছে।
 
জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন  উপলক্ষে মঙ্গলবার সকালে বান্দরবান স্বাস্থ্য বিভাগের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সিভিল সার্জন কার্যালয়ে গিয়ে শেষ হয় ।

পরে সিভিল সার্জন কার্যালয়ের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শফিউল আলম, সিভিল সার্জন ডা: অং শৈ প্রু মারমা ,পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালত ডা.অংচালু মারমা,ডা.ক্যাথোয়াই প্রু প্রিন্স, সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা সাসুইচিং মারমাসহ বিভিন্ন ডাক্তার ও নার্স এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানে বক্তারা বলেন, খাদ্যের কথা ভাবলে  প্রথমেই আমাদের প্রথমে পুষ্টির কথা ভাবতে হবে। শুধু খাদ্য খেলে হবে না, যে খাদ্যে পুষ্টি রয়েছে সেসমস্ত খাবার প্রতিদিনই আমাদের খাদ্য তালিকায় রাখতে হবে। এসময় বক্তারা পুষ্টির বিবেচনায় প্রতিদিনই খাদ্য তালিকায় বিভিন্ন ফলমুল রাখার আহবান জানান।

 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions