রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ৫শতাধিক এতিম শিক্ষার্থীকে ইফতার করালো জেলা প্রশাসন

প্রকাশঃ ১৭ মার্চ, ২০২৪ ০৯:৪৭:৫৩ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৫:০৪:১২  |  ১৮৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ৫শতাধিক এতিম শিক্ষার্থীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) বিকেলে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা সদরের হোটেল হিলভিউ কনভেনশন হলে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় জেলা সদরের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানা শিশু শিক্ষার্থীরা এই ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

এসময় ৩০০ নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন, পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম, উম্মে কুলসুম, এস,এম মনজুরুল হক, মো.ফজলুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা, সহকারী কমিশনার (ভূমি) নারগিস সুলতানা, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুপ রতন সিংহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মিল্টন মহুরী, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরীসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions