বুধবার | ০৮ মে, ২০২৪

রাঙামাটিতে কাল থেকে শুরু হচ্ছে চতুর্থ উন্নয়ন মেলা

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০১৮ ০৭:৪১:৪৫ | আপডেটঃ ০৫ মে, ২০২৪ ১২:৪৩:৪১  |  ৯৩৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের মত ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে রাঙামাটিতে শুরু হচ্ছে চতুর্থ উন্নয়ন মেলা। ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ প্রতিপাদ্য নিয়ে শহরের কুমার সমিত রায় জিমনেসিয়াম চত্ত্বরে আয়োজিত তিনদিনব্যাপী এ মেলা শুরু হবে আজ (বৃহস্পতিবার)। সকাল ১০টায় সারা দেশের সঙ্গে ভিডিও কনফারেন্সে মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগে শহরের প্রধান সড়কে সুসজ্জিত পিকআপ ভ্যানে থিম সং বাজিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হবে- যা শেষ হবে মেলাস্থল গিয়ে।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শফি কামাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জানান, মেলায় ৮০ স্টল নিয়ে জেলার সরকারি বেসরকারি দফতর ও প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। মেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিস্তারিত প্রদর্শন করা হবে। মেলা চলাকালে আলোচনা সভা, সেমিনার, কুইজ, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ  প্রতিদিন সন্ধ্যায় মনোজ্ঞ সাংসাকৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। এ ছাড়া দেশের ২০ জেলার মধ্যে স্টল নিয়ে রাঙামাটি অংশ নিচ্ছে রাজধানী ঢাকার আগারগাঁওয়ে আয়োজিত কেন্দ্রীয় মেলাতে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions