সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে পর্যটকদের জন্য চালু হচ্ছে টুরিস্ট বাস
২৫ ফেব্রুয়ারী, ২০২০ ১২:০০:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের স্বণামধন্য হোটেল হিলভিউ এর পক্ষ থেকে বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকদের জন্য চালু হচ্ছে টুরিস্ট বাস।

রাঙামাটি জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত
২৫ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫৯:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, স্বাধীন রাষ্ট্র উপহার দেওয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। তিনি সেটা করে যেতে পারেননি। তাঁর সুযোগ্য কন্যা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সেই স্বপ্নের দেশে পরিণত করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন।

বান্দরবানে আওয়ামীলীগ নেতা হত্যার ঘটনায় মামলা
২৫ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫৫:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় মামলা করা হয়েছে।

রাঙামাটিতে কালেক্টরেট সহকারী সমিতির তিনদিনের কর্মবিরতি শুরু
২৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:০৬:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে তিনদিনের কর্মবিরতি পালন শুরু করেছে সহকারী সমিতির কর্মকর্তা কর্মচারীরা। আজ মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের সামনে অফিসের সব কার্যক্রম বন্ধ রেখে কর্মবিরতি পালন করেন তারা। বুধ ও বৃহস্পতিবারও কর্ম বিরতি পালন করা হবে।

বিয়াম ল্যাবরেটরী স্কুলের উর্দ্ধমুখী সম্প্রসারন ভবনের উদ্বোধন
২৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:০৪:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কোমলমতি শিক্ষার্থীরা যাতে আনন্দঘন ও সুস্থ-সুন্দর পরিবেশে পাঠদান করতে পারে সে লক্ষ্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে ৪০লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ করে দেয় শহরের বিয়াম ল্যাবরেটরী স্কুলের উদ্ধমুখী সম্প্রসারন (৩য়) তলা ।

“জেলা পরিষদের নিয়োগে কোটা সংরক্ষণ না করার অভিযোগ প্রতিবন্ধীদের”
২৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:০৩:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নিয়োগে কোন ধরনের কোটা সংরক্ষণ করা হচ্ছে না বলে অভিযোগ করেছে প্রতিবন্ধী পরিবারগুলো। তারা বলছে সরকারের প্রজ্ঞাপন ও নিয়ম নীতি  অমান্য করে প্রতিটি নিয়োগ পক্রিয়া সম্পন্ন করে আসছে জেলা পরিষদ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions