সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

রোয়াংছড়িতে আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৮ নভেম্বর, ২০১৮ ০৯:১০:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে বান্দরবানের ৩০০ নং আসনে পাঁচ পাঁচ বার নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপিকে পুনরায় নির্বাচিত করা প্রত্যয়ের রোয়াংছড়ি বাজার মাল্টিপারপাস মিলনায়তনে নির্বাচনী প্রস্তুতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কাউখালীতে সন্তান হত্যার ৯দিন পর বাবা আটক
১৮ নভেম্বর, ২০১৮ ০৮:৫৫:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাউখালীতে বাবার (এরেক্কা চাকমা) বিরুদ্ধে তার নিজ সন্তানকে (নিরব চাকমা) হত্যার অভিযোগ উঠেছে। পারিবারিক কলহের জেরে সন্তানকে হত্যা করে মাটিতে পুতে রাখে বাবা, পরে পারিবারিক চাপে হত্যার কথা স্বীকার করলে স্ত্রী তার স্বামীকে পুলিশে দেয়।

কর্মকর্তাদের নির্বাচনে নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের আহবান বৃষ কেতু চাকমার
১৮ নভেম্বর, ২০১৮ ০৮:৫৩:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কারও প্রতি পক্ষপাতিত্ব না করে নিরপেক্ষভাবে একাদশ সংসদ নির্বাচনের দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য পরিষদের হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

কাপ্তাইয়ে প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু
১৮ নভেম্বর, ২০১৮ ০৭:৩৪:২৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলায় ৬টি কেন্দ্রে ৬৩বিদ্যালয় ও ২টি মাদ্রাসার ১২শ ১৫জন শিক্ষার্থীর অংশগ্রহণে রোববার সকালে শান্তিপূর্ণ পরিবেশে মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষা। তবে প্রাথমিক সমাপনীতে ৫৩জন, আর ইবতেদায়িতে ৬জন শিক্ষার্থী অনুপস্থিত ছিলেন বলে জানিয়েছেন উপজেলা শিক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরী।

বিএনপির রাজনীতিতে আবারো মণিস্বপন দেওয়ান
১৮ নভেম্বর, ২০১৮ ০২:১১:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি রাজনীতিতে নির্বাচন কেন্দ্রিক আবারো ফিরে  এসেছেন সাবেক উপমন্ত্রী মণিস্বপন দেওয়ান। ২০০১ সনে বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর জোট সরকারের আমলে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের উপমন্ত্রীর দায়িত্ব পান। পরে দলের বিভেদ এর কারণে তিনি এলডিপিতে যোগ দেন এবং ২০০৮ সনে সংসদ নির্বাচনে অংশ নেন।

বরুনাছড়ি সার্বজনীন বিহারের ৬ষ্ঠ দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত
১৮ নভেম্বর, ২০১৮ ১২:১৬:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  সুবলংয়ের বরুনাছড়ি সার্বজনীন বন বিহারে দু’দিন ব্যাপী ৬ষ্ঠ দানোত্তম কঠিন চীবর দানানুষ্ঠান যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্য্যের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে কঠিন চীবর, কল্পতরু, বুদ্ধমুর্তি, অষ্ট পরিষ্কার ও নানাবিধ সামগ্রী দানোৎসর্গ করা হয়। অনুষ্ঠানে রাঙামাটি রাজবন বিহার, যমচুগ বনাশ্রম ভাবনা কেন্দ্র, মাইচছড়ি অপর্ণাচরণ বন বিহার ও উলছড়ি মৈত্রী বন বিহার থেকে ভিক্ষু সংঘ অংশ নেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions