শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

“নির্বাচনকে কেন্দ্র করে রাঙামাটিতে শীতকালীন অথিতি পাখির আগমন ঘটছে”
১৭ নভেম্বর, ২০১৮ ০৯:১২:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রাঙামাটিতে শীতকালীন অথিতি পাখির আগমন ঘটছে উল্লেখ্য করে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি আসনে নতুন নতুন প্রার্থীর মুখ দেখা যাচ্ছে। যারা গত ২০০১সালের নির্বাচনে আগুন সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতা দখল করেছিল। এবারো আগুন-সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় আসতে চাই বলে মন্তব্য করেন তিনি।

সুষ্ঠ নির্বাচনের স্বার্থে রাঙামাটিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ
১৭ নভেম্বর, ২০১৮ ০৮:৪৬:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯-পার্বত্য রাঙামাটি আসনে সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে জেলা প্রশাসন। আসনটি গঠিত জেলার মোট ১০ উপজেলা নিয়ে। নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে কেউ যাতে আচরণবিধি লঙ্ঘন বা পরিস্থিতি অস্বাভাবিক করতে না পারে- সে লক্ষে প্রতিটি উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন নিয়োগ করা নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

রাজস্থলীতে যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
১৭ নভেম্বর, ২০১৮ ০৮:৩২:০৪

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাজস্থলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা  দলের মধ্যে সকল ভেদাভেদ ভুলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলের সকলকে একযোগে কাজ করার আহব্বান জানিয়ে বলেন ২৯৯ নং রাঙামাটি আসন বিগত ১৪ সালে সংসদ নির্বাচনে জননেতা দীপংকর তালুকদারকে সংসদ সদস্য নির্বাচিত করতে না পারায় আমরা তিলে তিলে ভূগেছি

সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জগদ্বাত্রী পূজা শুরু
১৭ নভেম্বর, ২০১৮ ০৭:৫৮:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বান্দরবানে শুরু হয়েছে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জগদ্বাত্রী পূজা।  শনিবার সকালে বান্দরবান কেন্দ্রীয় মন্দিরের নিজস্ব ভুমিতে বান্দরবান সনাতনী ঐশ্বরিক সংঘের আয়োজনে এই পূজা শুরু হয় ।

খাগড়াছড়ির পানছড়িতে পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগ
১৭ নভেম্বর, ২০১৮ ০৪:১২:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির পানছড়িতে পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। শনিবার রাত ২টার দিকে পানছড়ির মরাটিলা এলাকায় ফেণী থেকে পানছড়িগামী পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগ করা হয়। এঘটনার জন্য পানছড়ি বাজারের ব্যবসায়ী ও আইনশৃঙ্খলা বাহিনী আঞ্চলিক সংগঠন ইউপিডিএফকে দায়ী করছে।

বান্দরবানে ক্ষুদ্র নৃ গোষ্ঠীর লোক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত
১৭ নভেম্বর, ২০১৮ ১২:৫০:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নিয়মিত চর্চার অভাবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বৈচিত্রময় সংস্কৃতির অনেক কিছুই হারিয়ে যাচ্ছে। ক্ষুদ্র জনগোষ্ঠির সাংস্কৃতিক ঐতিহ্যকে জাগিয়ে তুলতে বান্দরবানে হয়ে গেল ‘ক্ষুদ্র নৃগোষ্ঠীর লোক সাংস্কৃতিক উৎসব ।

পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন উপলক্ষে রাঙামাটিতে জশনে জুলুছ অনুষ্ঠিত
১৭ নভেম্বর, ২০১৮ ১২:৪৮:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সর্বকালের সর্বযুগের সর্বশ্রেষ্ঠ ঈদ ঈদ-এ মিলাদুন্নবী (দঃ)-উপলক্ষে রাঙামাটিতে তিন পার্বত্য জেলার সর্ববৃহৎ জশনে জুলুছ অনুষ্ঠিত হয়েছে। ঈদে মিলাদুন্নবী(দঃ) উপলক্ষে বর্ণাঢ্য এই জশনে জুলুছের  আয়োজন করেছে গাউছিয়া কমিটি বাংলাদেশ রাঙামাটি জেলা।

বিএনপির তিন নেতার বহিস্কারাদেশ প্রত্যাহার
১৭ নভেম্বর, ২০১৮ ১২:৪৫:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অবশেষে দীর্ঘ ৩ বছর পর বান্দরবানে বিএনপির ৩ নেতার বহিস্কাদেশ প্রত্যাহার করে নেয়া হয়েছে। এই ৩ নেতা হলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজি মুহিতুল হোসেন যতœ, জেলা বিএনপির সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম ও জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক মশিউর রহমান মিটন। তিন জনই জেলা বিএনপির সাবেক সভাপতি রাজপুত্র সাচিং প্রু জেরী সমর্থিত।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions