বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবানে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের মানববন্ধন
১৮ অক্টোবর, ২০১৮ ০৫:৫৪:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রামে টাস্কফোর্স কর্তৃক ৮২ হাজার উপজাতি পরিবারকে পুনর্বাসনের সিদ্ধান্ত ও রাঙামাটিতে উপজাতীয় মহিলা সন্ত্রাসী কর্তৃক সেনাবাহিনীর উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন হয়েছে।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৮ অক্টোবর, ২০১৮ ০৫:৪৯:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য এবং হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন
১৮ অক্টোবর, ২০১৮ ০৪:০৭:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ২৫ লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলার বালাঘাটা আম বাগান হতে আর্দশ পাড়া সড়কের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

‘পাহাড়ে শান্তি রক্ষায় দুস্কৃতিকারীদের প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে”
১৮ অক্টোবর, ২০১৮ ০৪:০৬:৩৩

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি( রাঙামাটি)। আগামী সংসদ নির্বাচনকে ঘিরে যাতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সে দিকে সকলে সচেষ্ট থাকতে হবে। আমরা সকলে শান্তি চাই-শান্তি পূর্নপরিবেশ রক্ষায় দুস্কৃতিকারীদের প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে।

নানিয়ারচরে প্রতিপক্ষের গুলিতে গনতান্ত্রিক ইউপিডিএফের কর্মী নিহত
১৮ অক্টোবর, ২০১৮ ০১:৫৬:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে প্রতিপক্ষের গুলিতে গনতান্ত্রিক ইউপিডিএফের কর্মী শান্ত চাকমা নিহত হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার বিয়ার পাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে|

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল লীগ শুরু
১৮ অক্টোবর, ২০১৮ ০১:৪৮:৩৬

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে এবং জেলা ফুটবল এসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় রাঙামাটিতে চার বছর পর প্রথম বিভাগ ফুটবল লীগ-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় পাহাড়ি তরুণীদের নৃত্যসঙ্গীত পরিবেশনা, বেলুন ও পায়রা উড়িয়ে লীগের উদ্বোধন করেছেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

প্রত্যেক মানুষের প্রাথমিক শিক্ষা জীবনের অবদান সবচেয়ে বেশী: পার্বত্য প্রতিমন্ত্রী
১৮ অক্টোবর, ২০১৮ ০১:৪৬:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রত্যোকটি মানুষের জীবন গঠনের জন্য জীবনের প্রথম যেখান থেকে শিক্ষা গ্রহণ করে সেই স্থানটির হচ্ছে প্রাইমারী স্কুল বা প্রাথমিক বিদ্যালয়। দেশের কৃষকরা যদি ফসল উৎপাদন না করতো তাহলে দেশের ষোল কোটির মানুষের পেট ভরতো কিনা আমরা সেদিকে নজরটা দিই কম, আর প্রাইমারী শিক্ষকরা যদি আমাদেরকে শিক্ষা-ই না দিত প্রথম থেকে তাহলে দেশে স্কুল, কলেজ,

উন্নয়ন ও শান্তির জন্য সম্প্রীতির বিকল্প নেই
১৮ অক্টোবর, ২০১৮ ০১:৪৫:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। উন্নয়ন ও শান্তির জন্য সম্প্রীতির বিকল্প নেই উল্লেখ করে সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, সম্প্রীতির অপর প্রান্তে রয়েছে শান্তি। আর সে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখতে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পরিচালনা বোর্ড এর সভা অনুষ্ঠিত
১৮ অক্টোবর, ২০১৮ ০১:৩১:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বুধবার সকাল ১১টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ২০১৮-১৯ অর্থ বছরের ২য় পরিচালনা বোর্ড সভা রাঙামাটিস্থ প্রধান কার্যালয়ের বোর্ডরুম এ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বোর্ডের চেয়ারম্যান  নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি।

থানচিতে বেড়াতে এসে লাশ হলেন পর্যটক আরিফুল
১৮ অক্টোবর, ২০১৮ ০১:২৯:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানছিতে পাহাড়ি ঝিরিতে প্রবল স্রোতে ভেসে যাওয়া  নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আরিফুল হাসান (২৭) ঢাকার তার বাড়ি ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার কচুক্ষেত এলাকায় বলে জানিয়েছে পুলিশ। আজ বিকালে স্থানীয়রা নাফাখুমের একটা খালের কিনারা থেকে তার লাশ উদ্ধার করেন।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন
১৮ অক্টোবর, ২০১৮ ০১:২৭:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সকল সম্প্রদায়ের সম্প্রীতির বন্ধন অটুট রেখে এই বাংলাদেশের উন্নয়ন করাই হচ্ছে বর্তমান সরকারের লক্ষ্য। এই লক্ষ্যকে বাঁচিয়ে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কায় ভোট চাইলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions