শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন

প্রকাশঃ ১৭ অক্টোবর, ২০১৮ ০১:২৭:২৯ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৭:৫৯:২৭  |  ১০৯১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সকল সম্প্রদায়ের সম্প্রীতির বন্ধন অটুট রেখে এই বাংলাদেশের উন্নয়ন করাই হচ্ছে বর্তমান সরকারের লক্ষ্য। এই লক্ষ্যকে বাঁচিয়ে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কায় ভোট চাইলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

তিনি বলেন, বিএনপি জামায়াত জোট সরকার থাকার সময় দেশে কোন ধর্মের মানুষ শান্তিতে ছিলো না। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার আছে বলেই বাংলাদেশের সকল সম্প্রদায় তাদের নিজস্ব সংস্কৃতি ও ধর্মীয় উৎসবগুলো সঠিক ভাবে পালন করতে পারছে বলে তিনি মন্তব্য করেন।

বুধবার (১৭ অক্টোবর) রাঙামাটি জেলার বাঘাইছড়ি, লংগদু ও বরকল উপজেলার বিভিন্ন শারদীয়া দুর্গোৎসব পূজা মন্ডপ পরিদর্শন কালে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
এ সময় রাঙামাটি জেলা পরিষদের সদস্য সবির কুমার চাকমা, জেলা পরিষদ সদস্য মোঃ জানে আলম, জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, বাঘাইছড়ি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন, লংগদু উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু দাশ, রাঙামাটি জেলা পূজা উদ্্যাপন পরিষদের যুগ্ম আহবায়ক শ্যামল মিত্র, রাঙামাটি জেলা পূজা উদ্্যাপন পরিষদের মনিটরিং সেলের সদস্য ও সাংবাদিক নন্দন দেবনাথ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্য বৃন্দ সকালে বাঘাইছড়ি উপজেলার করেঙ্গাতলী হরি মন্দির সার্বজনীন দূর্গোৎসব মন্ডপ, বাঘাইছড়ি মারিশ্যা কালী মন্দির সার্বজনীন দূর্গোৎসব মন্ডপ, দুরছড়ি হরি মন্দির সার্বজনীন দূর্গোৎসব মন্ডপ, লংগদু উপজেলা হরি মন্দির সার্বজনীন দূর্গোৎসব মন্ডপ, লংগদু সার্বজনীন দূর্গোৎসব মন্ডপ, বরকল উপজেলার সুবলং হরি মন্দির সার্বজনীন দূর্গোৎসব মন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শন কালে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বিভিন্ন মন্দিরে আওয়ামীলীগ সরকারের আমালে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ঘুরে দেখেন এবং অসমাপ্ত কাজ গুলো সময় ও সুযোগ মতো উন্নয়ন কর্মকান্ড হাতে নেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।

এছাড়া সুবলং হরি মন্দির সার্বজনীন দূর্গোৎসব মন্ডপে বরকল উপজেলা সদস্য সবির কুমার চাকমার পক্ষ ২০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions