শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে শুরু হচ্ছে শারদীয় দুর্গোৎসব
১৪ অক্টোবর, ২০১৮ ০৭:৫৯:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে সারাদেশের মত বান্দরবানে শুরু হচ্ছে শারদীয় দুর্গোৎসব। সনাতনী সম্প্রদায়ের এই শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জেলার সর্বত্র বইছে আনন্দের বন্যা। সনাতনী সমাজের নারী পুরুষেরা  এখন পাড় করছে ব্যস্ত সময়।

খাগড়াছড়িতে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত
১৪ অক্টোবর, ২০১৮ ০৭:৩৮:৩১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার খাগড়াছড়ি জেলা প্রশাসকের কক্ষে অনুষ্ঠিত সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলার ওপর আলোচনা ও বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

কোটা পুনর্বহালের দাবিতে চবিতে পাহাড়ি ছাত্র পরিষদের মানববন্ধন
১৪ অক্টোবর, ২০১৮ ০৭:৩৭:২৯

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। দেশে অনগ্রসর জাতিগোষ্ঠীর জন্য প্রথম ও দ্বিতীয় শ্রেণীর সরকারী চাকুরীতে সংরক্ষিত ৫% কোটা পুনর্বহালের দাবিতে পূর্ব ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা। আজ রোববার (১৪ অক্টোবর) দুপুর সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে মানববন্ধন শুরু হয়।

বান্দরবান-চট্টগ্রাম-কক্সবাজার-মহাসড়কে বাস চলাচল বন্ধ
১৪ অক্টোবর, ২০১৮ ০৭:৩৫:৩২

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। চট্টগ্রামে হানিফ পারিবহনের বাস সার্ভিসের দুটি কাউন্টারে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় বান্দরবান-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। রোববার সকাল থেকে বান্দরবান-চট্টগ্রাম ও বান্দরবান-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহি সকল বাস চলাচল বন্ধ রয়েছে।

জেলা ছাত্রলীগের উদ্যেগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
১৪ অক্টোবর, ২০১৮ ০২:৩০:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার সকাল ১০ টায় বান্দরবান অরুন সারকি টাউন হলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীলের সঞ্চালনায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

খাগড়াছড়ি জেলায় পাহাড় ধসের ঝুঁকিতে ৮০০ পরিবার, ১১ পরিবার পূনর্বাসিত
১৪ অক্টোবর, ২০১৮ ০১:১৪:৪৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পাহাড় ধ্বসের মারাত্বক ঝুঁকি নিয়ে খাগড়াছড়ি জেলার আট উপজেলার বিভিন্ন গ্রামে বসবাস করছে নিম্ন, নিন্ম মধ্যবিত্ত ও মধ্যবিত্ত ৮০০ পরিবারের কয়েক হাজার মানুষ। জেলা প্রশাসন কর্তৃক দফায়-দফায় ৯ উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কয়েকবার জরিপ  করে ঝুঁকিপূর্ন পরিবারের সংখ্যা নিরূপন করা হয়েছে। পাহাড় ধসের হুমকিতে থাকা এসব পরিবারের মধ্য থেকে ইতিমধ্যে ১১ পরিবারকে স্থায়ী ও নিরাপদস্থানে পুনর্বাসন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম।

সাবেক পৌর মেয়র মিজানুর রহমান বিপ্লব এর জানাজা ও দাফন সম্পন্ন
১৪ অক্টোবর, ২০১৮ ০১:১১:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানবাসী অশ্রু ভরা ভালোবাসায় চির বিদায় নিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন বান্দরবানবাসীর জনপ্রিয় সাবেক মেয়র এ্যাডভোকেট মো. মিজানুর রহমান বিপ্লব। গত শুক্রবার রাত প্রায় ১০টার দিকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবরে বান্দরবানবাসীর মনের মাঝে এসেছে এক শোকের ছায়া ।

এএসএম.শহীদুল্লাহ’র ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত
১৪ অক্টোবর, ২০১৮ ০১:০৯:৪৬

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  আজ ১৩ অক্টোবর রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক নির্বাচিত সদস্য,ইসলামীক সেন্টার রাঙামাটির সাবেক চেয়ারম্যান, রাঙামাটি জেলার স্বনামধন্য ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান মুজাদ্দেদ-ই-আলফেসানী উচ্চ বিদ্যালয়, আল-আমিন ফাজিল(ডিগ্রী) মাদরাসা সহ  রাঙামাটি জেলায় অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান, এতিমখানা ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিক্ষাবি আলহাজ্ব এ.এস.এম.শহীদুল্লাহ’র ৪র্থ মৃত্যু বার্ষিকী।

কাপ্তাইয়ে দুর্গা পূজা প্রস্তুতি সভা অনুষ্ঠিত
১৪ অক্টোবর, ২০১৮ ০১:০৭:২৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় এই বছর ৭টি মন্দিরের পূজা মন্ডপে নিশ্চিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে উদযাপিত হবে শারদীয় দুর্গাপূজা। নিরাপত্তা দেওয়ার জন্য প্রতিটি পূজা মন্ডপে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ ও আনসার সদস্য মোতায়নের পাশাপাশি থাকবে বিজিবি সদস্যের বিশেষ টহল টিম।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions