বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

মহালছড়িতে গাঁজাসহ ১ যুবককে আটক করেছে সেনাবাহিনী
১৫ অক্টোবর, ২০১৮ ০৮:৪৩:০৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়ি জোনের সেনাবাহিনীর চেক পোস্টে গাঁজাসহ এক যুবককে আটক করেছে সেনাবাহিনী।

খাগড়াছড়িতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
১৫ অক্টোবর, ২০১৮ ০৮:১০:৩৪

সিএইচটি  টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির গুইমারায় যৌতুকের জন্য আগুন দিয়ে গৃহবধূ সালমা আক্তার হত্যাকান্ডের দায়ে অভিযুক্ত স্বামী মিজানুর রহমানকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। সোমবার বেলা সাড়ে ১২টায় খাগড়াছড়ির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ ইসমাইল এ আদেশ দেন।

বান্দরবানে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন
১৫ অক্টোবর, ২০১৮ ০৮:০৩:১০

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। “ স্বনির্ভর চলায়,সাদাছড়ি নিরাপত্তার প্রতীক ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়

রাঙামাটি সেনা রিজিয়নের সহায়তায় আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
১৫ অক্টোবর, ২০১৮ ০১:১৫:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম ডিবেট ফেডারেশনের উদ্যোগে রাঙামাটিতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা। রোববার দিনব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। রাঙামাটি রিজিয়নের সহযোগিতায় জেলা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটে আয়োজিত এই বিতর্ক প্রতিযেগিতায় ১৬টি বিদ্যালয় অংশ নেয়।

কাউখালী বিআরডিবি সমিতি নির্বাচনে পক্ষপাতের অভিযোগে এনে ২জন সদস্যর পদত্যাগ
১৫ অক্টোবর, ২০১৮ ১২:৩৬:৫১

বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) রাঙামাটির কাউখালী উপজেলার নির্বাচন পরিচালনার ক্ষেত্রে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় কর্মকর্তা আশরাফ উদ্দীন রুমির বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ উঠেছে। এ অভিযোগে কমিটির মোট ৩ সদস্যর মধ্যে ২ জন সদস্য পদত্যাগ করেছেন।

শিক্ষার্থীদেরকে নিজের সন্তানের মতো করে শিক্ষা দান করতে হবে : বৃষ কেতু চাকমা
১৫ অক্টোবর, ২০১৮ ১২:৩৫:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা এর সাথে নবগঠিত সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি সৌজন্য সাক্ষাৎ করেছে।

শারদীয়া দুর্গা পূজা উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ছাত্রলীগের বস্ত্র বিতরণ
১৫ অক্টোবর, ২০১৮ ১২:৩২:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ধর্ম যার যার উৎসব সবার এই স্লোগানকে মনে নিয়ে আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আজ রাঙামাটিতে নিউ রাঙামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে  সমাজের সুবিধাবঞ্চিত সনাতন ধর্মালম্বী শিশুদের মাঝে বস্ত্রবিতরণ করলো রাঙামাটি জেলা শাখার তৃণমূল ছাত্রলীগের কর্মীরা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions