মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

কাপ্তাইয়ে দুর্গা পূজা প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৩ অক্টোবর, ২০১৮ ০১:০৭:২৭ | আপডেটঃ ০৫ এপ্রিল, ২০২৪ ০২:৫৫:১৮  |  ৭৭১
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় এই বছর ৭টি মন্দিরের পূজা মন্ডপে নিশ্চিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে উদযাপিত হবে শারদীয় দুর্গাপূজা। নিরাপত্তা দেওয়ার জন্য প্রতিটি পূজা মন্ডপে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ ও আনসার সদস্য মোতায়নের পাশাপাশি থাকবে বিজিবি সদস্যের বিশেষ টহল টিম।

কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার (১৩ অক্টোবর) উপজেলা রেস্ট হাউজ সভাকক্ষে দূর্গা পূজার প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এসব তথ্য জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল।

এদিকে, এই বছর কাপ্তাইয়ে ৭টি পূজা মন্ডপের জন্য রাঙামাটি জেলা পরিষদ হতে ৭ মেট্রিকটন, রাঙামাটি জেলা প্রশাসন হতে ৩. ৫০ মেট্রিকটন খাদ্যশস্য প্রদান সহ ওয়াগ্গা ৪১ বিজিবির পক্ষ হতে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন, উপজেলা আ'লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তনচংগ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম, কাপ্তাই থানার অফিসার ইনর্চাজ সৈয়দ মোহাম্মদ নুর, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি দীপক কুমার ভট্রাচার্য্য, সম্পাদক সাগর চক্রবর্তী সহ আরও অনেকে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions