শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

পার্বত্য চুক্তি বাস্তবায়ন না হওয়ায় বিঝুর জীবন অনিরাপদ : সন্তু লারমা
০৭ এপ্রিল, ২০১৮ ১১:৪৪:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন না হওয়ায় সাংগ্রাই, বৈসু, বিজু, সাংগ্রাইন-এর জীবন নিরাপদ নয় বলে বিঝু উপলক্ষ্যে রাণী বিনীতা রায় পাঠাগার ও ক্লাব আয়োজিত শনিবার বিকালে রাঙামাটির কল্যাণপুরে আয়োজিত আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান ও কল্যাণপুর গ্রামের মুরুব্বী জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা (সন্তু লারমা) এই অভিমত ব্যক্ত করেন।

খাগড়াছড়িতে সঞ্চয় দিবস পালিত
০৭ এপ্রিল, ২০১৮ ১১:৪০:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “চলো সবাই সঞ্চয় করি, ডিজিটাল বাংলাদেশ গড়ায় সহায়তা করি” এই প্রতিপ্রাদ্য বিষয় নিয়ে খাগড়াছড়িতে পালিত হয়েছে সঞ্চয় সপ্তাহ।

লংগদুতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো বিজু উৎসব বর্জন করবে
০৭ এপ্রিল, ২০১৮ ১১:৩৭:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন বিজু উৎসব বর্জনের ঘোষণা দিয়েছেন, রাঙামাটির লংগদুতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

বান্দরবান সদর উপজেলাকে হারিয়ে লামা উপজেলা দল বিজয়ী
০৭ এপ্রিল, ২০১৮ ১১:৩৩:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বান্দরবানে অনুষ্ঠিত হয়ে গেল কাবাডি প্রতিযোগিতা।

খাগড়াছড়িতে নানা আয়োজনে পালিত হয়েছে বিশ্ব স্বাস্থ্য দিবস
০৭ এপ্রিল, ২০১৮ ১১:৩০:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “সর্বজনীন স্বাস্থ্য সুরক্ষাঃ সবার জন্য সর্বত্র”এ প্রতিপাদ্য বিষয়ে খাগড়াছড়িতে র‌্যালি ও আলোচনা সভার মধ্য আজ দিয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে।

রাজস্থলীতে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত
০৭ এপ্রিল, ২০১৮ ১১:২৮:১৭

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশ্বস্বাস্থ্য দিবস ২০১৮ পালিত হয়েছে।

বান্দরবানে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত
০৭ এপ্রিল, ২০১৮ ১১:২৪:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে নানা কর্মসুচী পালন করা হয়েছে। “ সার্বজনীন স্বাস্থ্য সুরক্ষা: সবার জন্য সর্বত্র” এ প্রতিপাদ্য কে সামনে নিয়ে শনিবার সকালে দিবসটি উপলক্ষে  বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সিভিল সার্জন কার্যালয়ে গিয়ে সমবেত হয় ।

বাঘাইছড়িতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পুলিশ সদস্যের মৃত্যু
০৭ এপ্রিল, ২০১৮ ১১:২২:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার প্রত্যন্ত দুর্গম বাঘাইছড়ি উপজেলাধীন বাঘাইহাটের ১০নং ডিপি পুলিশ ক্যাম্পে বিদ্যুতে স্পৃষ্ট হয়ে আশীষ কুমার পাল (২২) নামে এক পুলিশ কনস্টেবল মারা গেছে।

বাঘাইছড়িতে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান
০৭ এপ্রিল, ২০১৮ ০১:৫৮:৪৭

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)।  রাঙামাটির বাঘাইছড়িতে কাচালং শিশুসদন ছাত্রাবাস ও বাউন্ডারি ওয়াল নির্মানের ভিত্তি প্রস্তর কাজের উদ্বোধন করেছেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions