বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

শেষ হল দুইদিন ব্যাপী তুলা চাষ উন্নয়ন প্রশিক্ষন কর্মশালা
০৮ এপ্রিল, ২০১৮ ১১:৪৮:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। তিন পার্বত্য জেলায় তুলা চাষের উন্নয়ন, সম্ভাবনা ও অগ্রগতি বিষয় নিয়ে বান্দরবানে অনুষ্ঠিত হল দুইদিন ব্যাপী আঞ্চলিক কর্মশালা।

বিএনপি হরতাল ডাকলে জেএসএস পিসিপি পিকেটিং করে: দীপংকর তালুকদার (ভিডিওসহ)
০৮ এপ্রিল, ২০১৮ ১১:৩৭:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, শান্তি চুক্তির পর বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া বলেছিল, আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় ওরফে সন্তু লারমার হাত বাঙালীর রক্তে রঞ্জিত। তার সঙ্গে প্রধানমন্ত্রী হাত মিলিয়েছে।

আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর নির্যাতনকারীদের চিহিৃত করে বিচার করতে হবে : অপু উকিল (ভিডিওসহ)
০৮ এপ্রিল, ২০১৮ ১১:৩৫:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারন সম্পাদক  অধ্যাপিকা অপু উকিল বলেছেন, ভারত আসা যে ১০ ট্রাক অস্ত্রের চালান চট্টগ্রাম ধরা পড়েছে সেটি বিএনপি জামাত জোট পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করার জন্য  এনেছিল।

কবি অরুন রায় স: প্রা: বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী
০৮ এপ্রিল, ২০১৮ ১১:৩২:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির দক্ষিণ কালিন্দীপুর এলাকার কবি অরুন রায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও ২০১৭ সালের মেধা পুরস্কার বিতরণী অনুষ্ঠান বিদ্যালয় মিলনায়তনে রোববার (৮এপ্রিল) সকালে সম্পন্ন হয়।

রাঙামাটিতে যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত
০৮ এপ্রিল, ২০১৮ ১১:২৯:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে যুব আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সকালে রাঙামাটি ক্ষুদ্র ইনষ্টিটিউট কনফারেন্স রুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

বান্দরবানে শুরু হলো বির্তক উৎসব
০৮ এপ্রিল, ২০১৮ ১১:২৭:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “যুক্তির আলোয় শুদ্ধ হোক সমাজ, মুক্ত হোক বিবেক” এই স্লোগানকে সমানে রেখে বান্দরবানে শুরু হয়েছে ৫ দিনব্যাপী বির্তক উৎসব ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions