শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বছর শেষে রাঙামাটির আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি, পুলিশ বলছে পরিস্থিতি স্বাভাবিক
৩০ মার্চ, ২০১৮ ০৮:২৮:৩২

রাঙামাটি। বছরের শুরুতে রাঙামাটি জেলার আইন শৃঙ্খলা ভালো থাকলেও মাঝামাঝি এবং শেষের দিকে এসে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। আঞ্চলিক দলগুলোর আধিপত্যে বিস্তার ও দুবুর্ত্তদের হামলায় রাঙামাটিতে গেল বছর কমপক্ষে ১৫জন মারা যায়।

ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাতৃভাষায় শিক্ষা কার্যক্রম পাঠ্যপুস্তকে সীমাবদ্ধ
৩০ মার্চ, ২০১৮ ০৮:২২:৪২

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বিজু, সাংগ্রাই, বৈসু, বিহু ১৪২৪ এবং বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপন উপলক্ষে র‌্যালি এবং র‌্যালিউত্তর আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের লক্ষ্যে বৃহস্পতিবার (২৯মার্চ) সকালে পরিষদ সভাকক্ষে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি রেড ক্রিসেন্ট নির্বাচনে সম্পাদক পদে শান্তিপুর্ণ ভোট গ্রহণ চলছে
৩০ মার্চ, ২০১৮ ০৮:২৮:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বহুল আলোচিত রেড ক্রিসেন্ট নির্বাচনে সাধারন সম্পাদক পদে শান্তিপুর্ণ ভোট গ্রহণ চলছে। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সকালে জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার, সাবেক পৌর মেয়র হাবিবুর রহমান, সাইফুল ইসলাম ভুট্টোসহ আজাবীন এবং বার্ষিক অনেক সদস্যকে ভোট দিতে গেছে।

বদলে যাবে রাঙামাটির পর্যটন চিত্র
৩০ মার্চ, ২০১৮ ০৮:১৭:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলায় গড়ে তোলা হচ্ছে ‘অ্যাক্সক্লুসিভ পর্যটন জোন’ বা বিশেষ পর্যটন এলাকা। এতে বদলে যাবে রাঙামাটির পর্যটন চিত্র। এরই মধ্যে মাস্টার প্লান তৈরি করে সরকারকে ডিপিপি প্রস্তাব পাঠানো হয়েছে। প্রকল্পে ১২শ’ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে।

অস্থায়ী ক্যাম্পাসে নানা সংকটে রাঙামাটি মেডিকেল কলেজ
৩০ মার্চ, ২০১৮ ০৮:০৮:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নানা সংকটের মধ্যে অস্থায়ী ক্যাম্পাসে চলছে রাঙামাটি মেডিকেল কলেজের কার্যক্রম। আবাসিক অনাবাসিক একাডেমিক স্থাপনাসহ রয়েছে বিভিন্ন সংকট। এর মধ্যেই অস্থায়ী ক্যাম্পাসে প্রায় তিন বছর চলছে।

রাঙামাটিতে আখ চাষে ব্যাপক সম্ভাবনা, সাথী ফসল মিষ্টি আলুর বাম্পার ফলন
৩০ মার্চ, ২০১৮ ০৮:০১:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির পাহাড়ে আখ চাষে ব্যাপক সম্ভাবনা দেখা দিয়েছে। এবছর আখের পাশাপশি সাথী ফসল হিসাবে বাম্পার ফলন হয়েছে মিষ্টি আলুর । পাহাড়ি পতিত জমিতে আখ ক্ষেতে সাথী ফসল হিসাবে সবজীর চাষ করে প্রচুর লাভবান হয়েছেন চাষীরাা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions