শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

নানিয়ারচরে তিন গ্রামবাসীকে অপহরণের অভিযোগ

প্রকাশঃ ০৪ অগাস্ট, ২০১৮ ০৮:৪৬:৫৬ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৫:১৯:২৬  |  ৮৭০
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিকফ্রন্ট(ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে আজ শনিবার (৪ আগস্ট) দুপুরে নানিয়ারচরে সদরের টিএন্ডটিবাজার থেকে  সংস্কারবাদী জেএসএস- সন্ত্রাসী কর্তৃক তিন গ্রামবাসীকে অপহরণের অভিযোগ করে অপহরণ ঘটনার নিন্দা ও অপহৃতদের উদ্ধারের দাবি জানিয়েছেন।
বিবৃতিতে তিনি অভিযোগ করে বলেন, আজ দুপুর ১২টার সময় উজ্জ্বল কান্তি চাকমা ওরফে দাজ্জে ও নয়ন চাকমার নেতৃত্বে সংস্কার-মুখোশবাহিনীর ১০-১২ জনেরএকটিসশস্ত্র দল টিএন্ডটিবাজারে হানা দিয়ে পাতাছড়ি গ্রামের বাসিন্দা রিপন চাকমা(২৬) পিতা-নতুন চন্দ্র চাকমা ও বড় পুলপাড়ার বাসিন্দা ত্রিদীপ চাকমা(২৮), পিতা- মৃত নৃপেন্দ্র চাকমা ও  দীপংকর চাকমা(২৪), পিতা- মধুসুদন চাকমা নামে তিনজনকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।
বিবৃতিতে ইউপিডিএফ নেতা এ অপহরণ ঘটনার সাথে স্থানীয় প্রশাসনের যোগসাজশ থাকার অভিযোগ করে বলেন, ঘটনাস্থল টিএন্ডটিবাজার থেকে মাত্র ৫০ গজ দূরত্বে একটি চেকপোস্ট থাকলেও সন্ত্রাসীদের বিরুদ্ধে কোন পদক্ষেপ না নিয়ে নিরব দর্শকের ভূমিকা পালন করেছে।
তিনি আরো বলেন, গত মাসে নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাসহ ২০ গ্রামবাসীকে অপহরণের পরও প্রশাসন এই সন্ত্রাসীদের বিরুদ্ধে কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ না করাই তারা বার বার এ ধরনের অপহরণ ঘটনা সংঘটিত করছে।
বিবৃতিতে তিনি অবিলম্বে অপহৃত তিনগ্রামবাসীদের উদ্ধার পূর্বক সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions