শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে গৃহবধূকে হত্যার অভিযোগে ননদ-শ্বাশুড়ি গ্রেফতার

প্রকাশঃ ২৬ সেপ্টেম্বর, ২০২১ ০৬:৩৯:২৬ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০২:০১:১৬  |  ৬৫২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে শাবনুর আক্তার নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার ননদ ও শ্বাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে পরিচালিত এক অভিযানে বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের মুসলিম ব্লকের তাদের নিজ বাড়ির পাশের এক বাড়ি থেকে এ দু’জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- নিহতের শ^াশুড়ি জোহরা বেগম (৪৮) ও ননদ ফাতেমা বেগম (২৭)। বাঘাইছড়ি থানা পুলিশ বিষয়টির নিশ্চিত করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, গ্রেফতারের পর রোববার সকালে আসামি দু’জনকে রাঙামাটির আদালতে চালান দেওয়া হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক সাঈদ আসাদ বলেন, ২০২০ সালের ২৬ মার্চ শাবনুর আক্তার নামে ওই এলাকার এক গৃহবধূর লাশ তার নিজ শয়নকক্ষ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতাল নিয়ে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়।

ঘটনার দেড় বছর পর পাওয়া ময়নাতদন্ত রিপোর্টে হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত হওয়ায় নিহত গৃহবধূর বাবা খাগড়াছড়ির দীঘিনালার বাসিন্দা চান মিয়া বাদী হয়ে চলতি ২২ সেপ্টেম্বর স্বামী, শ^াশুড়ি, ননদসহ পাঁচ জনকে আসামি করে বাঘাইছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকেই আসামিরা পলাতক। তাদের মধ্যে শ^াশুড়ি ও ননদকে গ্রেফতার করা হলো। অন্যদের গ্রেফতারে তৎপরতা চলছে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions